লোডিং ...
Site maintenance is running; thus you cannot login or sign up! We'll be back soon.
feature-image

অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রস্তুতি ম্যাচের দল ঘোষণা

বিসিবি একাদশের খেলোয়াড় : ইমরুল কায়েস, এনামুল হক বিজয়, মাহমুদুল হাসান, মোহাম্মমদ মিঠুন, সৌম্য সরকার, সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন সৈকত, শুভাগত হোম চৌধুরী, নাঈম ইসলাম, আল-আমিন হোসেন, কামরুল ইসলাম রাব্বি, আবু জায়েদ রাহি ও শফিউল ইসলাম।

feature-image

পিসিবির বিরুদ্ধে ক্ষোভ ঝাড়লেন ইউনিস

টেস্ট ও ওয়ানডে ম্যাচে এখন আর অধিনায়ক নন ইউনিস। যদিও আগামী টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তান দলের নেতৃত্ব দেবেন তিনি। তারপরেও পাকিস্তান ক্রিকেট বোর্ডের কাছ থেকে পিএসএলের উদ্বোধনী ম্যাচে আমন্ত্রিত হননি ইউনিস। তাই পিসিবি-র বিরুদ্ধে ক্ষোভে ফেটে পড়লেন এই প্রাক্তন অধিনায়ক।

সানিয়া এবং হিঙ্গিসের মুখে শিরোপার হাসি

বছরের শেষ মেজর টুর্নামেন্টের শুরু থেকেই নিজেদের সেরাটা ঢেলে দিয়েছেন তারা। ফাইনালের মঞ্চেও শুরু থেকেই দুর্দান্ত ফর্মে ছিলেন তারা। এদিন আর্থার অ্যাশ স্টেডিয়ামে এক ঘণ্টার বেশি সময়ের এই লড়াইয়ে অজি-কাজাখ জুটিকে হারাতে খুব একটা বেগ পেতে হয়নি সানিয়াদের।

feature-image
feature-image

ছোট বোনের কাছে বড় বোনের হার

নিউইয়র্কের ফ্লাশিং মিডোসে দারুণ উত্তাপ ছড়ায় উইলিয়ামস বোনদের ম্যাচ। প্রথম সেটে সহজেই ৬-২ ব্যবধানে জয় তুলে নেন ২১ বার গ্র্যান্ডস্লাম জয়ী সেরেনা। দ্বিতীয় সেটে নৈপূণ্য দেখান ভেনাস। সেরেনাকে রীতিমতো কোণঠাসা করে ৬-১ এ জয় নিয়ে খেলা সমতায় ফেরান ৭ বার গ্র্যান্ডস্লাম খেতাব পাওয়া ভেনাস। তবে শীর্ষ বাছাইয়ের কাছে শেষ...

feature-image

নতুন বিজ্ঞাপনে মেসি

বিশেষ ধরনের মোজার বিজ্ঞাপনে দেখা যাবে বার্সেলোনা তারকা লিওনেল মেসিকে। এই বিশেষ মোজাটি এতই নরম যে, এটি পরে ‘বাব‍ল’ দিয়ে ফুটবল খেলা যায়!

ম্যাককুলাম পেলেন রাষ্ট্রীয় সম্মাননা

নিউজিল্যান্ডের সরকারি ভবন উইলিংটনে এই সম্মাননা প্রদান করা হয়। নেতৃত্ব, অনুপ্রেরণা ও বিশ্বমানের কাজের জন্য তাদের এই সম্মান দেওয়া হয়েছে। ম্যাককুলামের বিশ্বকাপে দলকে দারুন ভাবে নেতৃত্ব দেওয়া এবং ভারতের বিপক্ষে ৩০০ রান করাকে বিশেষভাবে উৎসাহিত করা হয়। নিউজিল্যান্ডের গভর্নর জেনারেল স্যার জেরি মেটাপারে ম্যাককুলাম ও মাইককে এই সম্মাননা পিন...

feature-image
feature-image

হুট করেই কোচ পরিবর্তন করলো বাংলাদেশ

ডাচ কোচ লুডভিক ডি ক্রুইফকে আর দেখা যাবে না বাংলাদেশ ফুটবল দলের সাথে। নতুন কোচ হতে যাচ্ছেন ইতালিয়ান কোচ ফ্যাবিও লোপেজ। তিনি উয়েফার ‘বি’ লাইসেন্সধারী।

feature-image

রেকর্ড ২য় বারের উয়েফা বর্ষসেরা মেসি

গত দুই বছর মেসিকে টপকে ফিফা বর্ষসেরার পুরস্কার জিতেছিলেন রোনালদো। তবে, গত মৌসুমে অসাধারণ পারফর্ম করে কাতালানদের ট্রেবল শিরোপা পাইয়ে দেবার পুরস্কারটাই যেন মেসি পেলেন।

মুখোমুখি দুই বোন

এর আগে উইলিয়ামস পরিবারের দুই মেয়ে ২৬বার মুখোমুখি হয়েছেন। মুখোমুখি লড়াইয়ে বড় বোনের চেয়ে এগিয়ে সেরেনা। ১৫বারই ভেনাসকে হারান তিনি। আর ভেনাসের জয় ১১টিতে।

feature-image
feature-image

ওয়ানডে থেকে অবসরের ঘোষণা বেলের

ইংলিশ ব্যাটসম্যান ইয়ান রোনাল্ড বেল দেশের হয়ে ওয়ানডেতে সবচেয়ে বেশি রান করেছেন। বেল ১৬১টি ওয়ানডে ম্যাচ খেলে ৩৭.৮৭ গড়ে ৫,৪১৬ রান করেছেন। ওয়ানডে ক্রিকেটে ৩৫টি অর্ধশতক এবং ৪টি শতক হাঁকিয়েছেন। একদিনের ক্রিকেটে ১৪১ তার সর্বোচ্চ রানের স্কোর। অপরদিকে বেল ওয়ানডেতে ১৪.৪ ওভার বল করে নিজের ঝুলিতে ৬টি উইকেট ভরেছেন।...

feature-image

ফুটবলে সবুজ কার্ড

সবুজ কার্ড প্রসঙ্গে ইতালিয়ান সংবাদমাধ্যম \'লা স্টাম্পা\' প্রতিবেদন লেখে, নতুন সবুজ কার্ড শুধুমাত্র বিশেষ পরিস্থিতিতে ব্যবহার করা হবে। এবং অবশ্যই শাস্তির পরিবর্তে প্রশংসার জন্য ব্যবহার করা হবে।

বাংলাদেশের কোচের দায়িত্ব ছাড়ছেন হাতুরুসিংহে

হাতুরুসিংহে ছাড়াও এই তালিকায় নাম আছে সাবেক শ্রীলঙ্কান কোচ গ্রায়েম ফোর্ড এর। শ্রীলঙ্কা যে নতুন প্রধান কোচ হিসেবে হাতুরুসিংহেকে পেতে মরিয়া থাকবে এর জন্য বাংলাদেশ দলের হয়ে তার বর্তমান সাফল্য অন্যতম কারণ হলেও সেটিই একমাত্র কারণ নয়। এর আগে একবার শ্রীলঙ্কার সহকারী কোচের দায়িত্ব পালন করা ও শৃংখলাজনিত কারণে...

feature-image
feature-image

রাজিব গান্ধী খেলরত্ন পদক পেলেন সানিয়া মির্জা

টেনিস তারকা লিয়েন্ডার পেজের পর সানিয়া দ্বিতীয় টেনিস প্লেয়ার হিসেবে ভারতের এই সম্মান পেয়েছেন। ২৮ বছরের সানিয়া শনিবার খেলরত্ন সম্মান হাতে নিয়ে বেজায় উচ্ছ্বল ছিলেন। কিছুদিন আগে মার্টিনা হিঙ্গিসের সঙ্গে মিলে প্রথম ভারতীয় হিসেবে উইম্বলডনের ডাবলস জিতেন সানিয়া।