Sports Image

‘জি স্পোর্টস’ বাংলাদেশের প্রথম খেলার চ্যানেল



অবশেষে বাংলাদেশের ক্রিড়াপ্রেমী মানুষদের জন্য দারুন এক সুখবর বয়ে নিয়ে আসল স্যাটেলাইট চ্যানেল গাজী টিভি। অতি শীঘ্রই বাংলাদেশের প্রথম খেলার চ্যানেল হিসেবে আত্মপ্রকাশ করতে যাচ্ছে ‘জি স্পোর্টস’। আর এর মাধ্যমেই দেশের সকল ক্রিড়াপ্রেমীর দীর্ঘদিনের এক লালিত স্বপ্ন পূরন হতে যাচ্ছে।

ক্রীড়াপ্রেমী হিসেবে বাংলাদেশের মানুষের সুনামটা অনেক আগে থেকেই। কিন্তু যে দেশে খেলার প্রতি মানুষের এতো আগ্রহ সে দেশের নিজস্ব কোনো খেলার চ্যানেল থাকবেনা সেটা ঠিকভাবে মেনে নেওয়া যায়না। কিন্তু এতোদিন সেটাই মেনে নিতে হয়েছিল টাইগার ফ্যানদের। তবে এবার গাজী টিভির এই উদ্যোগের মাধ্যমে টাইগার ফ্যানদের সে অভিযোগ দূর হতে যাচ্ছে।

কিছুক্ষন আগে বাংলাদেশের অন্যতম সেরা স্পোর্টস পোর্টালে বিএসপিএন২৪.কম এর সাথে একান্ত ফোনালাপে গাজী টিভির পক্ষ থেকে এই চ্যানেলের বিষয়টি নিশ্চিত করা হয়েছে। নতুন এই চ্যানেলের নামকরন করা হবে জি স্পোর্টস (G Sports)।

আগামীকাল অর্থাৎ ১২ই জুন ২০১৫ তারিখে গাজী স্যাটেলাইট টেলিভিশন লিমিটেড (জিটিভি) চতুর্থ বছরে পদার্পণ করবে। আর এ উপলক্ষ্যে আয়োজিত এক অনুষ্ঠানেই দর্শকদের চমক হিসেবে জিটিভির নিজস্ব তত্ত্বাবধানে পরিচালিত স্পোর্টস চ্যানেল (জি স্পোর্টস) ঘোষনা আসতে পারে বলে জানানো হয়েছে।