লোডিং ...
Site maintenance is running; thus you cannot login or sign up! We'll be back soon.

পান্থশালার গরুর মাংস দিয়ে মুড়ি মাখা juwel Mahmud

পান্থশালার গরুর মাংস দিয়ে মুড়ি মাখা
খাবার প্রিয় মানুষদের কথা বিবেচনা করে পান্থশালা অন্যান্য খাবারের পাশাপশি নতুন করে নিয়ে এসছে গরুর মাংস দিয়ে মুড়িমাখা। মচমচে মুড়ির সাথে গরুর মাংস সাথে পেয়াজ, মরিচ আর ধনে পাতা তো থাকছেই। চাইলে আপনি স্বাদ নিতে পারেন এই মুড়ি মাখার। পরিবার পরিজন নিয়ে এসেও খেতে পারেন। প্রতিদিন বিকাল ৪ টা থেকে সন্ধ্যা ৭ টা পর্যন্ত পান্থশালতে বসেই খেতে পারবেন এই মুড়িমাখা। তাছাড়া সারাদিন পার্সেলও নিতে পারবেন মন চাইলে।
পান্থশালার অবস্থান:
পান্থপথ সিগনালের সাথেই অবস্থিত এই রেস্টুরেন্ট। ছিমছাম , গুছানো ও পরিপাটি পরিবেশ সাথে সাশ্রয়ী দামে গুনগতমান সম্পন্ন খাবারের নিশ্চয়তা দিচ্ছে পান্থশাল।আপনি চাইলেই একবার ডু মারতে পারেন। আর স্বাদ নিতে পারেন এই অসআধারণ মুড়ি মাখার।
মুল্য:
সব জিনিসেরই মুল্য আছে তবে এইটুকু বলতে পারি এই মুড়ি মাখার স্বাদ আপনি মূল্য দিয়ে মাপতে পারবেন না। তারপরও ক্রেতাদের মূল্য নিয়ে আনেক জলপনা কল্পনা।পান্থশালা স্বাদের কথা চিন্তা করে কাজ করে মূল্য টা ক্রেতাদের সন্তুষ্টির উপর নির্ভর করে। তাই একবাটি গরুর মাংস দিয়ে মুড়ি মাখা দাম নির্ধারণ করা মাত্র ৫০ টাকা। সামন্য এই টাকার বিনিময়ে আপনি আসামন্য একটি খাবারের স্বাদ নিতে পারেন। তাই আজই ডু মারুন পান্থপথের পান্থশালায়।
A A