Entertainment Image

কাজল ও শাহারুখ খানকে এক সাথে দেখবে বলিউড




পর্দায় তাঁরা একসঙ্গে এলেই ‘কুছ কুছ হোতা হ্যায়’ ৷ দর্শক জানেন যত প্রতিবন্ধকতাই থাক, সিনেমায় তাঁরা থাকা মানেই ‘দিলবালে দুলহানিয়া লে যায়েঙ্গে’ ৷ ম্যান্ডোলিনের সুরে আবার পর্দায় জমে উঠবে সেই রোম্যান্স । কাজলের ‘কালে কালে আঁখে…’র প্রেম পড়বে বলিউডের ‘বাজিগর’ । ‘মাই নেম ইজ খান’ ছবির পর আবার একসঙ্গে সিনেদুনিয়ায় আসছেন বলিউডের মোস্ট রোম্যান্টিক জুটি শাহরুখ-কাজল ।

পরিচালক রোহিত শেঠির পরবর্তী ছবিতে দেখা যাবে শাহরুখ-কাজল জাদু । ছবির নাম এখনও ঠিক হয়নি । তবে ছবিতে এই জুটি ছাড়াও থাকছেন বরুণ ধাওয়ান ও কীর্তি সোনান । আপাতত ছবির প্রি-প্রোডাকশনের কাজে ব্যস্ত আছেন রোহিত । সব ঠিকঠাক চললে আগামী মার্চ থেকে শুরু হবে ছবির শুটিং ।

হাতে গুনে মাত্র ছয়টি ছবিতে একসঙ্গে কাজ করেছেন শাহরুখ-কাজল । আর প্রতিটি ছবিতে তাঁদের কেমিস্ট্রি দর্শকদের মাতিয়ে দিয়েছে । আব্বাস মুস্তানের ছবি ‘বাজিগার’-এ প্রথম জুটি বাঁধতে দেখা যায় এই যুগলকে । আর তারপর নয়ের দশকের বলিউডের সেলুলয়েডের প্রেমকাহিনির রাজকন্যা-রাজপুত্র তাঁরাই । তাঁদের ছবি ‘দিলওয়ালে দুলহ্যানিয়া লে জায়েঙ্গে’ বলিসিনেমার ইতিহাসে এক মাইলস্টোন । তাইতো দেড় দশক পরে আজও ইয়াং জেনারেশনের মুখে শোনা যায় ‘তুঝে দেখা তো হ্যায় জানা সনম…’ । ‘মারাঠা মন্দিরে’ টানা হাজার সপ্তাহ চলার রেকর্ড করেছে এই ছবি ৷ তাছাড়া ভালোবাসার আরেক নাম বন্ধুত্ব সে তো তাঁদেরই শেখানো ।

একটা সময় ছিল যখন কাজল-শাহরুখ মানেই বক্স-অফিস হিট । পরিচালক থেকে শুরু করে প্রযোজক সবার প্রথম পছন্দ এই জুটি । কিন্তু এখন সময় বদলেছে,পরিবর্তন এসেছে সিনেপ্রেমীদের চাহিদায় । তাই যে জুটি একসময় পর্দায় প্রেমের জোয়ার তুলেছিল সেই জুটি কি পারবে বলিউডে বসন্ত আনতে? তারই অপেক্ষায় আছেন ফ্যানরা ।