Entertainment Image

বলিউড তারকাদের বিলাসবহুল গাড়ি



তারকাদের পছন্দের বিষয়ে ভক্তদের আকর্ষণ সবসময় থাকে। তারকারা কখন কি পরছেন, কখন কি করছেন সবকিছুই যেন ভক্তরা জানতে চায়। তেমনি কোন তারকা কোন গাড়ি ব্যবহার করছেন এটাও যেন থাকতে হবে ভক্তদের চাহিদার তালিকায়। আর তাই বলিউডের কোন তারকা কোন গাড়ি ব্যবহার করেন তা একটু দেখা নেয়া যাক।

অমিতাভ বচ্চন
অমিতাভের বাহারি গাড়ির সংগ্রহ রয়েছে। তাকে প্রায়ই রোলস রয়েস ফ্যান্টমে দেখা যায়। এছাড়াও বেন্টলে কন্টিনেন্টাল জিটি, রেঞ্জ রোভার্স, লেক্সাস এসএক্স৪৭০, মার্সিডিজ এসএল৫০০, পোর্সে কেম্যান এস, মার্সিডিজ ই ২৪০, বিএমডব্লু এক্স ৫, বিএমডব্লু ৭ সিরিজ এবং মার্সিডিজ এস ৩২০ গাড়ির মালিকও তিনি।

শাহরুখ খান
রোলস রয়েস ফ্যান্টম, মিতসুবিশি প্যাজেরো, ল্যান্ড ক্রুইজার, অডি কিউ৬, বিএমডব্লু৭ সিরিজ, বিএমডব্লু ৬ সিরিজ, বিএমডব্লু কনভার্টিবল, বেন্টলে কন্টিনেন্টাল জিটি-র মতো গাড়ির মালিক কিং খান।

আমির খান
গাড়ির ব্যাপারে খুঁতখুঁতে আমির। মার্সিডিজ বেঞ্চ এস৬০০-এ মালিক তিনি। প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিংহ ও শিল্পপতি মুকেশ আম্বানি পর আমির দেশে তৃতীয় ব্যক্তি যাঁর এই গাড়ি রয়েছে। আমিরের সংগ্রহে রয়েছে রোলস রয়েস ঘোস্টও।

সালমান খান
বিএমডব্লু এক্স ৬, অডি কিউ৭, অডি এ৮, বিএমডব্লু এক্স ৬, ল্যান্ড রোভার, রেঞ্জ রোভার ভোগ, এসইউভি এবং অডি আর ৮-এর মতো গাড়ি রয়েছে সালমানের সংগ্রহে।

সাইফ আলী খান
সাইফের বিলাসহুল জীবনের সঙ্গে মানানসই তাঁর গাড়ির সংগ্রহ। গাঢ় লাল রঙের অডি আর ৮ স্পাইডার, ল্যান্ড ক্রুইজার, রেঞ্জ রোভার, আমেরিকান মুস্তাঙ, লেক্সাস ৪৭০, বিএমডব্লু ৭ সিরিজ সেডান রয়েছে তাঁর সংগ্রহে। এছাড়াও অ্যাম্বেসেডর ও মারুতি এস্টিমেরও মালিক তিনি।

অজয় দেবগন ও কাজল
এই দম্পতির আছে একটি অডি কিউ৭ গাড়ি। গাড়িটি কাজলের জন্মদিনে অজয় উপহার দিয়েছিলেন।

রণবীর কাপুর
অডি আর৮, রেঞ্জ রোভার, মার্সিডিজ বেঞ্চ জি ৬৩এএমজি গাড়ি রয়েছে তাঁর সংগ্রহে।

ইমরান খান
বলিউডের চকলেট বয় ইমরান খান এর গাড়িটি হলো চেরি রেড রঙ এর ফেরারি। গাড়িটিকে নিজের পছন্দ মত করে কিছুটা সাজিয়ে নিয়েছেন তিনি।

সঞ্জয় দত্ত
এই অভিনেতা আর তার স্ত্রী মান্যতা চালান একটি রোলস রয়েস ঘোস্ট গাড়ি।

জন আব্রাহাম
বাইক জনের প্রথম প্রেম। এরসঙ্গে তিনি ল্যামবোরগিনি গ্যাল্লারডো, অডি কিউ ৭ মারুতি জিপসির মালিক তিনি।

ক্যাটরিনা কাইফ
অডি কিউ৭ এবং অডি কিউ৩ গাড়ির মালকিন ক্যাটরিনা।

প্রিয়াঙ্কা চোপড়া
প্রিয়ঙ্কার চোখধাঁধানো গাড়ির কালেকশন রয়েছে। বলিউডের প্রথম অভিনেত্রী হিসেবে তিনিই রোলস রয়েস গাড়ির মালকিন হয়েছিলেন। রোলস রয়েস ঘোস্ট, বিএমডব্লু ৭ সিরিজ হোয়াইট এডিশন, বিএমডব্লু ৭ সিরিজ, পোর্সে কায়েন্নে, মার্সিডিজ বেঞ্চ ই-ক্লাস গাড়ির মালিক তিনি।

মল্লিকা শেরাওয়াত
এ অভিনেত্রী ব্যবহার করেন ল্যাম্বরগিনি অ্যাভানটাডোর এসভি মডেলের গাড়ি।

শ্রদ্ধা কাপুর
এ অভিনেত্রী একটি কালো রঙের এসইউভি কিনেছেন। এর আগে একটি জার্মান গাড়ি ব্যবহার করতেন শ্রদ্ধা। এটা ছিল তার বাবা শক্তি কাপুরের উপহার।