Entertainment Image

মুক্তির আগেই ‘বাহুবলি’র জয়জয়কার



আগের সব রেকর্ডকে পিছনে ফেলে নয়া ইতিহাস লিখতে চলেছে ভারতীয় এসএস রাজামউলির আগামী সিনেমা 'বাহুবলি-- দ্য বিগিনিং'। মুক্তির আগেই চারদিকে ‘বাহুবলি’র জয়জয়কার।

চলতি মাসের ১জুন ইউটিউবে মুক্তি পায় ‘বাহুবলি’র ট্রেলার, ট্রেলারটি মুক্তির পর থেকেই বলিউডে বিভিন্নজনের কাছ থেকে ব্যাপক প্রশংসা কুড়িয়েছে এটি। এমনকি বিগ বি অমিতাভ বচ্চনও ট্রেলার দেখে রীতিমত মুগ্ধতার কথা জানিয়েছেন। ট্রেলার দেখেই সবাই আন্দাজ করে ফেলেছেন যে, এখন পর্যন্ত বলিউডে সবচেয়ে ব্যয়বহুল সিনেমা হতে যাচ্ছে ‘বাহুবলি- দ্য বিগিনিং’।

সত্যি সত্যিই 'বাহুবলি-- দ্য বিগিনিং' ছবিটিতে খরচ হয়েছে ২২০ কোটি টাকা। যা এখনও পর্যন্ত বলিউডে রেকর্ড।'বাহুবলি-- দ্য বিগিনিং' একই সঙ্গে মুক্তি পাবে তামিল ও তেলুগু ভাষায়। পরবর্তী ক্ষেত্রে হিন্দি, ইংরেজি, মালায়ালাম ও ফরাসি ভাষায় ডাবিং হয়েছে।

বাহুবলি’র হিন্দি সংস্করণ প্রযোজনা করবে করণ যোহরের সংস্থা, ধর্ম প্রোডাকশনস। ছবি কতটা সাফল্য পাবে, তা ভবিষ্যত্ই বলবে, কিন্তু ট্রেলার দেখে বোঝা যাচ্ছে, প্রযুক্তির দিক থেকে 'বাহুবলি-- দ্য বিগিনিং' সব নজির ছাপিয়ে যাবে। ভারতীয় পুরাণের উপর তৈরি চিত্রনাট্যের এই ছবিতে অত্যাধুনিক Arri Alexa XT ক্যামেরা ব্যবহার করা হয়েছে, যা হলিউডের খুব বড় বাজেটের ছবিতেই ব্যবহৃত হয়। ১০ জুলাই ছবিটির হিন্দি সংস্করণ মুক্তি পাওয়ার কথা রয়েছে বলে জানা গেছে।