লোডিং ...
Site maintenance is running; thus you cannot login or sign up! We'll be back soon.
Entertainment
feature-image

বাংলাদেশে শুরু হয়েছে ভূটান চলচ্চিত্র উৎসব

২ অক্টোবর থেকে শুরু হওয়া এ চলচ্চিত্র উৎসব চলবে আগামী ৬ অক্টোবর পর্যন্ত। প্রতিদিন সকাল সাড়ে ১০টা থেকে দুপুর ১টা এবং বিকাল সাড়ে ৩টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত চলবে। প্রদর্শিত হবে ৬টি কাহিনিচিত্র এবং ৭টি তথ্যচিত্র।

feature-image

ছোটপর্দায় পা রাখছেন তারা

হৃতিক, অর্জুনের পাশাপাশি টানা ৬ বছর পর ছোটপর্দায় ফিরছেন ফারহান আখতার। ২০০৫ সালে \'নাচ বলিয়ে\'র প্রথম সিজনের বিচারক ছিলেন ফারহান। এরপর ২০০৯ সালে সঞ্চালনা করে \'ওহ! ইট\'স ফ্রাইডে!\' এরপর আর ছোটপর্দায় দেখা যায়নি তাকে। \'আই ক্যান ডু ইট\' শোয়ের ভারতীয় ভার্সন সঞ্চালনা করতে চলেছেন ফারহান। ইজরায়েলে শুরু হলেও রাশিয়া,...

feature-image

জাতীয় চলচ্চিত্র পুরস্কারের জন্য চলচ্চিত্র আহ্বান

আজীবন সম্মাননা, শ্রেষ্ঠ চলচ্চিত্র, শ্রেষ্ঠ স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র, শ্রেষ্ঠ চলচ্চিত্র পরিচালক, শ্রেষ্ঠ প্রামাণ্য চিত্র, শ্রেষ্ঠ অভিনেতা, শ্রেষ্ঠ অভিনেত্রী প্রধান চরিত্রে, শ্রেষ্ঠ অভিনেতা পার্শ্ব চরিত্রে, শ্রেষ্ঠ অভিনেত্রী পার্শ্ব চরিত্রে, শ্রেষ্ঠ অভিনেতা-অভিনেত্রী কৌতুক চরিত্রে, শ্রেষ্ঠ অভিনেতা-অভিনেত্রী খল চরিত্রে, শ্রেষ্ঠ শিশু শিল্পী, শ্রেষ্ঠ সঙ্গীত পরিচালক, শ্রেষ্ঠ শিল্পী শাখায় বিশেষ পুরস্কার, শ্রেষ্ঠ নৃত্য পরিচালক,...

feature-image

অস্কারের জন্য লড়বে ইরানি চলচ্চিত্র মোহাম্মদ (সা.)

ইরনের প্রখ্যাত চলচ্চিত্র পরিচালক, প্রযোজক, অভিনেতা এবং চিত্রনাট্য লেখক মাজিদ মাজিদির সাড়া জাগানো চলচ্চিত্র মোহাম্মদ(সা.) কে ইরানের পক্ষ থেকে ৮৮তম অস্কারের জন্য মনোনয়ন দেয়া হয়েছে। অস্কারের বিদেশি ভাষা বিভাগে ইরানের প্রতিনিধিত্ব করবে এ চলচ্চিত্র।

feature-image

তেলেগু ‘ধাম্মু’ ছবির নকল ‘রাজাবাবু’

বিশেষ করে ‘রাজাবাবু’ ছবিতে শাকিব খানের পর্দায় আসার ঠিক আগ মুহূর্তের একটি দৃশ্যে গাড়ি ফাইটিং এর দৃশ্যটির শট ‘ধাম্মু’ ছবি থেকে কেটে এনে বসানো হয়েছে। ছবির মাঝামাঝিতে ওমর সানীর মৃত্যুদৃশ্যের আগে ডোবা-নালায়-গাছের উপরের ঝুলন্ত লাশগুলোর শটটিও ধাম্মু ছবি থেকে কেটে এনে বসানো হয়েছে।

feature-image

বিজ্ঞাপন বিরতিহীন জিটিভি’র ঈদ অনুষ্ঠানমালা

বিজ্ঞাপনের যন্ত্রণা নিয়ে অনেকেই ঈদের অনুষ্ঠানমালা দেখেতে টিভির সামনে বসতে চাননা। সেই যন্তণা থেকে মুক্তি পেতে এবার নিশ্চিন্তে বসতে পারেন জিটিভি’ভ পর্দার সামনে। কারণ এবার জিটিভির ঈদের কোন অনুষ্ঠান প্রচারে থাকছে না কোন বিজ্ঞাপন। এবং যথারীতি ঈদুল আযহায় ভিন্ন আয়োজন নিয়ে থাকছে সব অনুষ্ঠানমালা।

feature-image