ফাতিন আরফি

৫ বছর আগে লিখেছেন

“চলুন কবিতায় মুক্তির মিছিলে” জাতীয়ভাবে রাজনৈতিক কবিতা পাঠের আসর

“চলুন কবিতায় মুক্তির মিছিলে” এক ঝাঁক তরুণ কবিদের উদ্যোগে ব্যতিক্রমধর্মী কবিতা পাঠের আসর। দেশের বর্তমান রাজনৈতিক প্রেক্ষাপটে কবিদের চেতনালব্ধ কবিতাগুলো কেবল ডায়েরি বন্দি না রেখে চলুন, রাজনৈতিক ব্যক্তিদের দিন বদলের দাবী শুনিয়ে দেই আমাদের বজ্র নিনাদে। কবিদেরকে বজ্রকন্ঠে তার প্রতিবাদ জানাতে আগামী ২০ ডিসেম্বর কেন্দ্রীয় শহীদ মিনারে জাতীয়ভাবে আয়োজন করা হয়েছে স্বরচিত রাজনৈতিক কবিতা আবৃত্তির আসর।

 

যে কবিতাগুলো সামগ্রিক এবং বিশেষ কোন দল বা ব্যক্তিকে সমর্থন অথবা ইঙ্গিত করে লেখা নয়, সে সকল লেখা নিয়ে “Literature With Poetry” গ্রুপের ব্যনারে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

 

অনুষ্ঠানের প্রাথমিক প্রস্তুতি সভা গত ১৩ ডিসেম্বর ছবির হাট প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়েছে। এতে উপস্থিত কবিদেরকে অনুষ্ঠানের লক্ষ্য ও উদ্দেশ্য এবং কর্মসূচির বিস্তারিত প্রস্তুতি তুলে ধরা হয়েছে। উপস্থিত যে কেউ এই আসরে কবিতা আবৃত্তি করতে পারবেন। তবে কবিতা আগে যাচাই করে নেয়া হবে।

 

যুদ্ধ শেষ হয়েছিল ’৭১- এ,কিন্তু স্বাধীনতার ৪২ বছর পার হলেও আমরা আজও পায়নি আমাদের কাঙ্খিত স্বাধীনতা। এখনও আমরা পাইনি স্বাভাবিক মৃত্যুর নিশ্চয়তা। বর্তমান রাজনৈতিক সহিংসতায় পুরো দেশ এখন মৃত্যুপুরী। আর বসে থাকা নয়। এবার সময় হয়েছে জেগে উঠবার।

** আমাদের আন্দোলনকে বেগবান করতে সর্বস্তরের মানুষকে অনুষ্ঠানে উপস্থিত থাকার আমন্ত্রণ জানানো হল**

যে কোন প্রয়োজনে যোগাযোগ করতে পারেন এই নম্বরগুলোতেঃ

*অর্নব হোসেন— 01676- 713278

*হীরক জয়ন্ত— 01684- 484642, 01913- 034279

*নির্ঝর রাজু— 01689- 763736

*মুহম্মদ ওমর গনী কামাল— 01746- 713250

*ফাতিন আরফি— ০১৭৪৪৯২৭০৪৪

ফেইসবুকে আমাদের ইভেন্টের লিঙ্ক

 

 

 

 

Likes ১১ Comments
০ Share

Comments (11)

  • - সনাতন পাঠক

    কি ভয়ংকর

     

     

    - ঘাস ফুল

    ব্যাপার কী গল্পের নায়ককে দেখি একেবারে খুনি বানিয়ে দিলেন। রহস্য কী ইশতিয়াক? অন্য কেউ যাতে আপনার ভালোবাসার মানুষটিকে ছিনিয়ে নিতে না পারে তাই খুন করে ফেললেন? 

    - আল ইমরান

    ওরে......... চমৎকার থিম। এইগুলা ভাবেন ক্যাম্নে ভাই??

    Load more comments...