Site maintenance is running; thus you cannot login or sign up! We'll be back soon.

মনির হোসেন মমি

১০ বছর আগে

হরতাল!!!

হরতাল!নাম শুনেই পিলে চমকে যাবার কথা আবার ডিজিটাল যুগের হরতাল কাপনতো দেহতে আসবেই।যেটা ছিল আমজনতার স্বৈরাচার হটানোর শেষ অস্ত্র।তা এখন অহরহ যেন মামার বাড়ীর আবদার।এইতো কিছু দিন আগের কথা হরতাল এলে বেড়াতে বের হতাম এ বাড়ী ঐ বাড়ী আর রাজপথ দখলে থাকত ক্রিকেট প্রেমিদের ক্রিকেট খেলায়।আর এখন ওরে সর্বনাশ রাজপথতো দূরে থাক ঘর থেকে বের হতেই ভয় হয় কখন ককটেল এসে সাধের প্রানটা নিয়ে যায়।তাই আমার মনে হয় হরতালের নামের পরিবর্তন আনা দরকার শুধু হরতালের আগে হিংস্র শব্দটি যোগ করলেই এর সৌন্দর্য্য বাড়ে।এখন হরতালে লাশের সংখ্যা ভারি আর ধ্বংসের পরিমান বেশী না হলে হরতাল সফল হয় না।সরকারী দল বলে হরতাল জনগণ প্রত্যাহার করেছে আর হরতালকারী বলে হরতাল সফল হয়েছে কিন্তু জনগণ কি বলে?জনগণ বলে কে বল্ল হরতালের সফলতা আর অসফলতা।

...চলবে

০ Likes ৩ Comments ০ Share ৫৮৯ Views

Comments (3)

  • - নীল সাধু

    সালাম শিল্পী আপা।

    স্বাগতম নক্ষত্র ব্লগে। আপনার কথাগুলো পড়ে ভালো লাগায় মন ছুঁয়ে গেলো। আমরা সবাই এমন করেই সহজ সরল জীবন যাপনে অভ্যস্ত হতে চাই। চাই এক সাথে এগিয়ে যেতে। 

     

    আপনি আপনার মতন করেই লিখে যান শিল্পী আপা। এটাই হবে আপনার স্টাইল।

     

    অফটপিকঃ ব্লগে ছবি দেবার অপশনে কিছু সমস্যা হচ্ছে বিধায় তা আপাতত কিছুদিন বন্ধ আছে তবে কাজ চলছে, যে কোন সময় সেটা ঠিক হয়ে যাবে। ধীরে ধীরে এই ব্লগে আর অনেক নতুন আকর্ষনীয় ফিচার যুক্ত হবে। আশা করছি ভালো লাগবে সকলের।  

     

    • - ফেরদৌসী বেগম ( শিল্পী )

      আপনাকেও সালাম সাধু ভাই। আপনার এমন চমৎকার উৎসাহিত করা মন্তব্য পেয়ে সত্যিই অন্নেক অনুপ্রানিত হয়েছি এবং আপনার কাছ থেকে সব সময়ই এমনটিই পেয়ে আসছি এবং সামনেও পাবো ইনশাল্লাহ, সেই আশাই করছি। আপনাদের সব্বাইকে কাছে পেয়ে আমারও বেশ ভালো লাগছে এই নক্ষত্র ব্লগে। অনেক অনেক ধন্যবাদ আর শ্রদ্ধা জানবেন এবং অন্নেক ভালো থাকবেন ভাই।

    - লুৎফুর রহমান পাশা

    পোস্ট দেওয়ার জন্য অনেক অনেক শুভেচ্ছা শিল্পী আপু। আপনি শুরুতে ঝামেলায় পড়েছেন বিধায় দুঃখিত। এখন থেকে আর নো ঝামেলা। 

    আপনি নিয়মিত লিখুন। ব্লগে অনেক গুলো অপশন আছে যা একেবারেই নতুন। বাংলা ব্লগারদের জন্য নতুন অভিজ্ঞতা। আশাকরছি আপনার ভালো লাগবে। নিয়মিত লিখুন। ভালো থাকুন নিরন্তর।

    • - ফেরদৌসী বেগম ( শিল্পী )


      থাঙ্কস পাশা। আসলেই অন্নেক ঝামেলায় পড়ে গিয়েছিলাম প্রথম দিকে, কিন্তু তুমি আমাকে অন্নেক হেল্প করেছ পাশা, নয়তো আমাকে নিরাশাই হতে হত। আর তোমাদের সব্বাইকে এখানে পেয়ে সত্যিই অনেক অন্নেক ভালো লাগছে এই নক্ষত্র ব্লগটা। আবারও তোমাকে অন্নেক ধন্নবাদ জানাচ্ছি এবং তোমার জন্য রইলো দোয়া। ইনশা আল্লাহ চেষ্টা করব নিয়মিত লিখতে। তুমিও অন্নেক ভালো থেকো।

    - ইখতামিন

    আপনাকেও সুস্বাগতম

    • - ফেরদৌসী বেগম ( শিল্পী )

      আপনাকেও অনেক অনেক ধন্যবাদ জানাচ্ছি ইখতামিন ভাই, আপনার সুস্বাগতমের জন্য। আমার ব্লগ ঘরে আপনাকেও শুভেচ্ছা এবং সুস্বাগতম। ভালো থাকুন ভাই সতত।

    Load more comments...