Site maintenance is running; thus you cannot login or sign up! We'll be back soon.

বাংলা নিউজ

৯ বছর আগে

সাকিব ছাড়াই প্রস্তুতি শুরু করবো

বাংলাদেশের নতুন কোচ হিসেবে নিয়োগপ্রাপ্ত শ্রীলঙ্কান চন্ডিকা হাথুরুসিংহে সোমবার রাতে বাংলাদেশে এসেছেন। 

সোমবার রাতে বিমানবন্দরে নেমে ক্রিকেট সংশ্লিষ্ট কিছু না বললেও মঙ্গলবার এ বিষয়ে সংবাদকর্মীদের সঙ্গে কথা বলেছেন নতুন এ কোচ।

তিনি বলেন, আসন্ন ওয়েস্ট ইন্ডিজ সফরকে সামনে রেখে দুই একদিনের মধ্যে আমরা আবারো কঠোর অনুশীলন শুরু করব। ক্যারিবীয়রা তাদের উইকেটগুলো অনেক শক্ত করে তৈরি করে থাকে। আমরা এমন উইকেটের সঙ্গে নিজেদের খাপ খাইয়ে নেওয়ার জন্য কাজ করব। 
সম্প্রতি নতুন এ কোচের সঙ্গে খারাপ ব্যবহারের অভিযোগসহ শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে বাংলাদেশের সেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে শাস্তি দিয়েছে বিসিবি। শাস্তিস্বরুপ দেশের অভ্যন্তরে ছয় মাস এবং দেশের বাইরের লিগে দেড় বছরের জন্য নিষিদ্ধ করা হয়েছে।

সাকিব প্রসঙ্গে কোচ বলেন, সাকিবের মতো খেলোয়াড় দলে থাকাটা অবশ্যই ভাল। তবে তার বিরুদ্ধে বিসিবি যে সিদ্ধান্ত নিয়েছে, সেটা বিসিবি’র ব্যাপার। যেহেতু দলে সাকিবকে পাওয়া যাচ্ছে না, সেহেতু তাকে দলের বাইরে রেখেই আমরা প্রস্তুতি শুরু করতে চাই। 
সাকিবকে ছাড়াই আগামী মাসে ক্যারিবীয় দ্বীপের উদ্দেশে বাংলাদেশ ছাড়বে মুশফিক-মাশরাফি-নাসিররা। এক মাসের বেশি সময় ওয়েস্ট ইন্ডিজে থাকবে বাংলাদেশ। দু’টি টেস্ট, তিনটি ওয়ানডে ও একটি টি-টোয়েন্টি ম্যাচ খেলতে ১৩ আগস্ট উড়াল দেবে টাইগাররা।

২০, ২২, ও ২৫ আগস্ট তিনটি ওয়ানডে খেলবে দু’দল। ২৭ আগস্ট খেলবে একমাত্র টি-টোয়েন্টি। সর্বশেষ ৫-৯ সেপ্টেম্বর প্রথম টেস্ট ও ১৩-১৭ সেপ্টেম্বর হবে দ্বিতীয় টেস্ট। - See more at: 
০ Likes ০ Comments ০ Share ৫৭১ Views

Comments (0)

  • - বিষ পিঁপড়ে / <u>তাইবুল ইসলাম</u>

    প্রতিটি্ি ভাল লাগল 

    • - মোকসেদুল ইসলাম

      ধন্যবাদ