Site maintenance is running; thus you cannot login or sign up! We'll be back soon.

শরীর খানা বিদ্রোহ করেছে

অতিরিক্ত ঠাণ্ডা লাগার ফলে আমার নসিকা দ্বয় বিদ্রোহ প্রকাশ করেছে তাদের একটাই দাবী ঔষধ খেতে হবে না হলে এই জনমে আমার বন্ধ নাক বন্ধই থাকবে আর খুলবে না , এজন্মে মুক্ত বাতাস থেকে বঞ্চিত হতে হবে । আর নাক দুখানা বন্ধ থাকলে আমার কি অবস্থা হবে বুজতে পেড়েছেন , ভাই আমি নাকি সুরে কথা বলতে পারবো না । তারচেয়ে এই ভালো ঔষধ গুলো গিলে ফেলে নসিকা দ্বয়ের সাথে সহমত প্রকাশ করি ।

অতিরিক্ত ল্যাপটপ ব্যাবহারের কারনে চোখ দুখানা ঝাপসা লাগছে তারাও চাচ্ছে আজকে আমি তাড়াতাড়ি তাদের কে ছুটি দিয়ে ঘুমের রাজ্যে চলে যাই নাহলে কালকে তারা আমার রঙিন জীবনটাকে সাদাকালো করে ছেড়ে দিবে । জীবন যদি হয় রংহীন,বর্ণহীন বেচে থাকা তাহলে আমার কাছে অর্থহীন এর চেয়ে আমার মৃত্যুই স্রেহ ।

আজকে অতিরিক্ত হাঁটার ফলে আবার পা দুখানাও ব্যথা করছে তবে তারা সম্পূর্ণ নীরবতা পালন করছে তাদের কোনো দাবী দাওয়া চাওয়া পাওয়া কিছু নেই তারা নীরব দর্শক হয়ে অন্যান্য সহ অঙ্গগুলোর কাণ্ড কারবার দেখছে ।

অতিরিক্ত কোনো কিছু যে ভালো নহে তা আমার সব দু খানা শারীরিক অঙ্গ জানান দিচ্ছে , মনে করিয়ে দিচ্ছে বুড়ো রদ্দি মাল আর কতো আর কতো কষ্ট দিবি নিজেকে তার চেয়ে এই ভালো একটু বিশ্রামে যা ।

আমিও চলে গেলাম ভালো থাকবেন সবাই , আমার মতো এই ব্লগারের আজাইরা পোস্টে কোনো কমেন্ট করবেন না ,আপনাদের একটি কমেন্টের মূল্য অনেক আপনার একটি কমেন্ট অনেক কিছু বদলে দিতে পারে । আমার মতো তৃতীয় শ্রেণীর লেখকের ভুলে ভরা লেখনীতে কমেন্ট করা মানে আপনার মেধার অপচয় ।

ভালো থাকুন সবাই ।

০ Likes ১ Comments ০ Share ৩৫৯ Views

Comments (1)

  • - নাজনীন পলি

    বাহ বাহ 

    • - জাকিয়া জেসমিন যূথী

      বাহ বাহ ! প্রথম কমেন্ট তোমার!!! 

    - আলমগীর সরকার লিটন

    আপু

    অনেক অনেক অভিনন্দন আর মাতৃভাষার

    প্রাণঢালা শুভেচ্ছা রইল-- একটা প্রশ্ন আপু

    লিটল ম্যাগ চত্বরের কি কুঁড়েঘর প্রকাশনি দেখেছেন

    দেখে থাকলে তারাতারি বলেন কিন্তু

    ভাল থাকুন-----

    • - জাকিয়া জেসমিন যূথী

      কুঁড়েঘর প্রকাশনী তো আমাদের সাদাকাগজের মুখোমুখি স্টলটা'ই। কেন? সেখানে কি আপনার বই এসেছে নাকি?? চলে আসুন তাহলে দলবল সহ। দেখা হবে।  

    • Load more relies...
    - মাঈনউদ্দিন মইনুল

    শুরু থেকেই টানছে... হাজির হবো খুব শিগ্গীরই।

    বইমেলার কবিতাটি সেই ‘টানকে’ আরও বাড়িয়ে দিলো!

    • - জাকিয়া জেসমিন যূথী

      আসুন আগে। আসলেই প্রমাণিত হবে, কতটা টানতে পারলো আপনাকে আমার এই কবিতা।

      শুভেচ্ছা রইলো। 

    Load more comments...