Site maintenance is running; thus you cannot login or sign up! We'll be back soon.

বর্ণ হীন

১০ বছর আগে

বাংলাদেশ সত্যিই খুব ভালো খেলেছে। তাই আমরা ওদের সঙ্গে পেরে উঠিনি - পেসার কাইল মিলস


টানা দুই ম্যাচ হেরে যাওয়ায় সিরিজ হার নিশ্চিত হয়ে গেছে। নিউ জিল্যান্ডের সামনে এখন আবার বাংলাদেশের কাছে ওয়ানডে সিরিজের সব ম্যাচ হেরে যাওয়ার শঙ্কা।

তবে অতিথি দলের পেসার কাইল মিলস হতাশায় ভেঙ্গে পড়েননি। শেষ ওয়ানডেতে জয়ের ব্যাপারে তিনি যথেষ্ট আত্মবিশ্বাসী। বৃহস্পতিবার মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে দ্বিতীয় ওয়ানডে শেষে সংবাদ সম্মেলনে মিলস বলেন, “আমি মনে করি আমরা শেষ ওয়ানডেতে জিততে পারবো।। প্রথম ওয়ানডেতে আমরা লক্ষ্য থেকে বেশি দূরে ছিলাম না। কিন্তু রুবেলের হ্যাটট্রিক সব এলোমেলো করে দেয়। আজকের রাতটাও আমাদের জন্য ভীষণ হতাশার ছিল।” “আসলে এ ধরনের কন্ডিশনে খেলা কঠিন। তবে দলের সবাই মাথা উঁচু করে সিরিজ শেষ করতে মরিয়া। কোনো সন্দেহ নেই, আমরা ঘুরে দাঁড়াবই।”

২০১০ সালের বাংলাদেশ সফরে পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজে ৪-০ ব্যবধানে হেরেছিল নিউ জিল্যান্ড। অন্য ম্যাচটি বৃষ্টিতে পরিত্যক্ত হয়েছিল। এবারো তাদের সামনে সব ম্যাচ হেরে যাওয়ার শঙ্কা। তবে মিলসের বিশ্বাস, তিন বছর আগের সেই সিরিজ তাদের জন্য অনেক বেশি বেদনাদায়ক ছিল। এ প্রসঙ্গে তিনি বলেন, “তিন বছর আগের বাংলাদেশ সফরে অনেক বেশি প্রত্যাশা ছিল বলে ব্যর্থ হয়ে আমরা ভীষণ হতাশ হয়ে পড়েছিলাম। তার আগে প্রত্যেকবার আমরা ওদের সহজেই হারালেও ২০১০ সালে বাংলাদেশ ঘুরে দাঁড়ায়। নিজেদের সুবিধামতো উইকেট তৈরি করে অপ্রতিরোধ্য হয়ে ওঠে।”

“এবার আমরা কঠিন লড়াইয়ের মানসিক প্রস্তুতি নিয়েই এসেছি। বাংলাদেশ আজ সত্যিই খুব ভালো খেলেছে। তাই আমরা ওদের সঙ্গে পেরে উঠিনি।”

০ Likes ০ Comments ০ Share ৪২২ Views

Comments (0)

  • - লুব্ধক রয়

    সুন্দর কবিতা লিখেছেন। 

    ধন্যবাদ।

    ভালো থাকুন।