Site maintenance is running; thus you cannot login or sign up! We'll be back soon.

বাংলা নিউজ

৮ বছর আগে

ফুল চার্জের টাইগার পেস ব্যাটারি


অনেকদিন বাংলাদেশের পেস ব্যাটারির গতিময় ও দূর্দান্ত লাইন লেংথের অসাধারণ বোলিং দেখি না । দেখব কি করে
 অনেকদিন বাংলাদেশের কোন খেলাই তো হয় নাই । বাংলাদেশ সর্বশেষ ওয়ানডে ম্যাচ খেলে ২২ এপ্রিল আর টেস্ট ম্যাচ খেলে ৯ মে । আর বাংলাদেশের পেস ব্যাটারির মধ্যে একমাত্র রুবেল টেস্ট ম্যাচ খেলেন আর বাকি দুই ব্যাটারি মাশরাফি ও তাসকিন শুধু ওয়ানডে ম্যাচ খেলেন । আর পেস ব্যাটারির শেষ ব্যাটারি আল আমিন তো রহস্যজনক কারনে স্কোয়াডে নাই সেই বিশ্বকাপ থেকেই । পাকিস্তানের বিপক্ষে সিরিজের ২য় টেস্টে পেস ব্যাটারির কোন ব্যাটারি খেলেন নাই । ফলে পেস ব্যাটারি ছাড়াই ওই টেস্ট ম্যাচ খেলে বাংলাদেশ ।

পেস ব্যাটারির যাদুকরি বোলিং আমরা দেখেছি এবারের বিশ্বকাপে । পাকিস্তানের সাথে ওয়ানডে সিরিজেও পেস ব্যাটারির দারুন বোলিং দেখেছি ।  ভারতের সাথে ১০ তারিখ শুরু হতে যাওয়া টেস্টে পেস ব্যাটারির একমাত্র রুবেলকে দেখা যাবে । ফুল চার্জের পেস ব্যাটারির বোলিং দেখতে অপেক্ষা করতে হবে ওয়ানডে সিরিজ পর্যন্ত।
১৮ তারিখ ওয়ানডে সিরিজের প্রথম ওয়ানডে শুরু হবে । এই ম্যাচেই পেস ব্যাটারির পুরা ৩ ব্যাটারিকে এক মাস পর এক সাথে বোলিং করতে দেখব ।
 ভাবতে ভালোই লাগে , ফুল চার্জের বাংলাদেশের পেস ব্যাটারি দারুন গতির সাথে অসাধারন লাইন লেংথ , ইয়র্কার , বাউন্স দিয়ে প্রতিপক্ষের ব্যাটিং লাইন আপকে গুড়িয়ে দিবে । বিশ্বের যে কোন ব্যাটিং লাইন আপকে ধসিয়ে দিতে বাংলাদেশের পেস ব্যাটারি যথেষ্ঠ । অপেক্ষায় রইলাম ফুল চার্জের বাংলাদেশের পেস ব্যাটারির বোলিং দেখার জন্য ।

০ Likes ০ Comments ০ Share ৪৬৪ Views

Comments (0)

  • - আলমগীর সরকার লিটন

    স্বাধীনাতর দিবসের আগাম শুভেচ্ছা রইল

    ভাল লাগল প্রতিবাদি ব্রজ কণ্ঠ

    শুভ কামনা---------

    • - আবু সাঈদ চৌধুরী

      অনেক অনেক ধন্যবাদ ভাই মন্তব্যের জন্য ।

    - টি.আই.সরকার (তৌহিদ)

    আরেকটি বজ্রকণ্ঠ....

    অপেক্ষায় আছি ! এ অপেক্ষার শেষ আছে কি ?

    • - আবু সাঈদ চৌধুরী

      অপেক্ষায় আছি আমরাও । ধন্যবাদ ।