Site maintenance is running; thus you cannot login or sign up! We'll be back soon.

তারিক আজিজ টিটু

১০ বছর আগে

প্রিয় টাইগারস, হতাশ করিস না।

আফগানিস্তান ক্রিকেট টিমের জন্যে একটু মায়াই লাগছে। এত্ত চমৎকার সব প্লেয়ার যাদের মধ্যে রয়েছে ভালো মানের ৫/৬ জন অলরাউন্ডার, গুড পেস এ্যাটাক যেখানে সাপুর জাদরান ১৪০কিঃমিঃ++ তে অগ্নি ঝরাতে প্রস্তুত ,রয়েছে হার্ড হিটারের ছড়াছড়ি আর বুদ্ধিদীপ্ত ক্যাপ্টেন্সি। সব মিলিয়ে অসাধারন একটি দল আর টিম কম্বিনেশন টাও দারুন। নিজেদের দিনে এরা যে কোন দেশকে পরাজয়ের গ্লানিতে ডোবাতে পারে। এরা মূল পর্বে খেলতে পারলে যে কোন বড় টিমের দুঃস্বপ্ন হতে পারে।
কিন্তু তাদের পক্ষে এর কিছুই করা সম্ভবপর হচ্ছেনা । কারন তাদের কোয়ালিফাইং ম্যাচ খেলতে হচ্ছে যেখানে তাদের প্রতিপক্ষ অদম্য টাইগারেরা । যারা মুখিয়ে আছে জয়ের নেশায় , উন্মাত্ত হয়ে আছে রক্তপিপাসায়, প্রতিশোধের স্পৃহায় যাদের হৃদকম্পন শোনা যাচ্ছে । বাঘের হুঙ্কারে সবাই যেখানে ভীত সেখানে আফগানিস্তানের কি দশা বুঝুন।হবেই বা না কেন? যে দলে বিশ্বসেরা ওলরাউন্ডার, দুর্দান্ত ওপেনারের সমন্বয় , বিশ্বের অন্যতম সেরা মিডল অর্ডার, সর্বদা ক্যাপ্টেনের ব্যাটের হাসিমুখ, বিশ্বমানের স্পিন এ্যাটাক ও হ্যাট্রিক করা ভয় ধরানো পেসারেরা গর্জন করছে প্রতিপক্ষের উদ্দেশ্যে।

অনেক বেশি বলে ফেললাম নাকি??? আমার তো মনে হচ্ছেনা।
বলব'ই বা না কেন, বারবার নিশ্চিত জয় থেকে বঞ্চিত হয়েছি আর হতে চাইনা । রাগে,ক্রোধে ক্ষুদ্ধ্ব বাঘ তাই জয়ের জন্য মরীয়া । আর তাই, এই ক্ষ্যাপা বাঘের সামনে যে পড়বে তারই অবস্থাই হবে ভয়াবহ ।
জয় আমাদের হবেই। অনেক আশা করে আছি জয়ের জন্য। পুরো দেশ আজ তকিয়ে আছে ।

প্রিয় টাইগারস, আশায় বুক বেধে আছি বিজয়ের পতাকা নিয়ে মিছিল করার।
হতাশ করিস না।

১ Likes ০ Comments ০ Share ৪০৪ Views