Site maintenance is running; thus you cannot login or sign up! We'll be back soon.

প্রথম থেকেই বাংলাদেশের টিম সিলেকশন ভুল ছিলো।

টি ২০ বিশ্বকাপ উপলক্ষে বাংলাদেশ ক্রিকেট বোর্ড যখন টিম ঘোষণা করলো। আমি এই টিমের খেলোয়াড়দের দেখে টাস্কি খাইয়া গেছি। জিয়া কই মোমিনুল নাই কেন। এদের কি কারনে নামানো হলোনা। আবার সোহাগ গাজী নাই।

আমার দেখা এ সময়ের সবচেয়ে ফালতু খেলোয়াড় হল ফরহাদ রেজা। এই লোকটারে আমি জীবনে ৬ মারতে দেখলাম না আর তার বল সবসময় শর্ট পিচ মার্কা বল। খালি শুনি ফরহাদ রেজা ঘড়োয়া লীগে ভালো খেলে। আর জাতীয় টিমে আসলে পোতাইয়া যায়।

এরকম নিম্ন শ্রেণীর অল রাউন্ডার এর চেয়ে বেটার অপশন মোমিনুল। এমনিতে আমাদের দেশের পেস বোলার সংকট। আজ পর্যন্ত যত বোলার আসছে মাশরাফি ছাড়া কেউ সুবিধা করতে পারেনি।

এক্ষেত্রে দুইটা পেসার এর সাথে স্লো মিডিয়াম বোলার নামানোর কোন যৌক্তিকতা নাই। আমাদের দল সবসময় স্পিন নির্ভরশীল। তাই রেজার বদলে মোমিনুল কে খেলানো হোক।

আরেকটা কথা বলতে ভুলে গিয়েছি তা হল নাসিরের উচিৎ ছিলো স্ট্রাইক নিজের কাছে রাখা। আলামিন কে ব্যাট দেওয়া উচিৎ হয়নি। আর রাজ্জাক ভাইরে কই ভাই দয়া কইরা শর্ট পিচ মারা বন্ধ করেন। দলের বিপদের সময় আপনার শর্ট পিচ মারা শুরু হয়। এতদিন খেলে কি বাল শিখছেন।

আপনাগো গায়ে তেল জমছে। মূল পর্বে উঠছেন ফাইভ স্টার হোটেল এ গিয়া ভালো খানা খাইবেন আর ঘুমাইবেন। আর এটা চিন্তা করবেন না দেশের কোটি কোটি জনগনের ঘুম আজকে আপনাগো লইজ্ঞা হারাম হইয়া গেছে।

আজকে রাস্তা দিয়া আসার পড় যে কয়জন মানুষের মুখ চোখে পড়ছে সবার মুখে বিষাদের ছায়া। আমার বাল ২টা প্রেশার এর ঔষধ খাওয়া লাগছে আপনাদের জন্য।

১৬ কোটি মানুষের আবেগ নিয়া ছিনিমিনি খেলতে পারেন না আপনারা।

০ Likes ২ Comments ০ Share ৩১৯ Views

Comments (2)

  • - লুৎফুর রহমান পাশা

    সরকার ভর্তুকি দিয়েই বিদ্যুত সরবরাহ করছেন। এটা যেমন ঠিক তেমনি জনগন ভর্তুকি কোথায় পাবে? তাদের তো সীমাবদ্ধতা আছে।

    সরকারের পক্ষ থেকে সঠিক ব্যখ্যা প্রদান করলে জনগন হয়তো কিছুটা বুঝতে পারবে।

    • - রাজু আহমেদ

      সরকার ভর্তুকূ দেয় ঠিক তবে যদি বিদ্যুত খাতে দূনীতি না হত তবে অবশ্যই সরকারকে ভর্তুকি দেয়া লাগত না । আশা করি সরকার এ ব্যাপারে সচেতন হবে । সরকার এবং জনগণ উভয়কে সহশীল হতে হবে ।