Site maintenance is running; thus you cannot login or sign up! We'll be back soon.

বাংলা নিউজ

৮ বছর আগে

পাকিস্তান সুপার লিগে বাংলাদেশী দুই ক্রিকেটার



আগামী বছর ফেব্রুয়ারিতে পাকিস্তান সুপার লিগ (পিএসএল) টি-টোয়েন্টি টুর্নামেন্ট আয়োজন করার ঘোষণা দিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। ২১ দিন ব্যাপী এই টুর্নামেন্ট অনুষ্ঠিত হবে কাতারের রাজধানী দোহারে। পিসিবির ভাষ্যমতে প্রথমবারের ন্যায় এই টুর্নামেন্টে অংশগ্রহণ করবে বাংলাদেশের দুইজন ক্রিকেটার।

পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) নির্বাহী কমিটির প্রধান নাজাম শেঠী প্রেসকন্ফরেন্সে এ ঘোষণা দেন, পিসিবির নির্বাহী কমিটির প্রধান নাজাম শেঠী সাংবাদিকদের জানান, আগামী বছর ৪ থেকে ২৪ ফেব্রুয়ারি পর্যন্ত কাতারের রাজধানী দোহায় পাকিস্তান সুপার লিগের (পিএসএল) প্রথম আসর অনুষ্ঠিত হবে। টুর্নামেন্টের চ্যাম্পিয়ন দল পাবে এক মিলিয়ন ডলার। আশা করছি প্রথম বারের টুর্নামেন্টি অনেক ফলোপ্রসু হবে। কারণ আমরা ইতিমধ্যেই অনেক বিদেশী ক্রিকেটার ও স্পনসর থেকে আশানুরুপ সাড়া পাচ্ছি।

পিসিবির বরাত দিয়ে পাকিস্তান সুপার লিগের (পিএসএল) জন্যে সর্বমোট ২৫ জন বিদেশী ক্রিকেটারকে নির্বাচন করেছে বোর্ড। যাদের মধ্যে বাংলাদেশের দুই ক্রিকেটাররাও রয়েছে। বিষয়টি সত্যতা প্রকাশ করলেও বাংলাদেশী কোন খেলোয়াড়ের নাম প্রকাশ করেননি নাজাম শেঠী।

খেলোয়াড় সম্পর্কিত তথ্যে জানতে চাওয়া হলে তিনি বলেন, “আমরা ৪০ জন বিদেশী ক্রিকেটারের সঙ্গে কথা বলেছি। আশা করছি, লিগে আমরা এদের মধ্যে ২৫ জন ক্রিকেটারের সঙ্গে চুক্তি করতে পারব। ২৫ জন ক্রিকেটারের মধ্যে ১৫ জন ক্রিকেটারই হবে বিশ্বমানের তারকা খেলোয়াড়। এর মধ্যে চারজন আছে ওয়েস্ট ইন্ডিজের। এছাড়া বাংলাদেশ, শ্রীলঙ্কা, অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ড, ইংল্যান্ড ও দক্ষিণ আফ্রিকা থেকে দুজন করে ক্রিকেটার থাকবে।

০ Likes ০ Comments ০ Share ৬৬৮ Views