Site maintenance is running; thus you cannot login or sign up! We'll be back soon.

ফেরদৌসী বেগম

১০ বছর আগে

নক্ষত্র ব্লগের ভোটদানে এবং মন্তব্যদানে সমস্যা হচ্ছে!!!!

বিশ্বাস করুন আর নাই করুন, আজ সারাটি দিন ধরে প্রতিযোগীদের পোষ্টে মন্তব্য দিচ্ছি ঠিকই কিন্তু কোনভাবেই ভোট দিতে পারছিনা। ভোট দেওয়ার জন্য কতবার করে ক্লিক দিচ্ছি 'ভোট দিন' লিখাটির মধ্যে, কিন্তু হচ্ছে না কেন জানিনা!!  ভোট দেওয়ার নিয়ম কানুন দিয়ে তাহমিদুর ভাই পোষ্টও দিয়েছেন, কিন্তু উনার পোষ্ট ওপেন করতে পারছি ঠিকই, শুধু মন্তব্য দেওয়া যাচ্ছেনা!! একি আশ্চর্য্য কান্ড ভাই!!! তার আগে  তাহমিদুর ভাইয়ের কয়েকটা পোষ্টেও ট্রাই করেছিলাম সেখানেও মন্তব্য দিতে পারিনি----যেমন উনার গল্প প্রতিযোগিতার ফলাফলের পোষ্টটা সহ দুটি পোষ্টে আমি মন্তব্য দিতে চাইলাম, কিন্তু "মন্তব্য করুন' বাটনে অন্নেক বার ক্লিক করলাম কিন্তু ওপেন করতে পারি নাই। যার জন্য আপনার পোষ্ট গুলোতে মন্তব্য করতে আর পারিনি। প্রথম দিকে ভাবেছিলাম, তাহমিদুর ভাই অথবা নক্ষত্র ব্লগ কি আবার আমাকে ব্লক করে দেয়নি তো  কিন্তু অনেকক্ষণ থাকার পরে দেখলাম কেহই তেমন কোনো মন্তব্য বা ভোট দিচ্ছেন, তখন আন্দাজ করে নিলাম এটা নক্ষত্র ব্লগেরই বিশেষ বড় রকমেরই প্রব্লেম হছে। এখন দেখছি সবার পোস্টেই মন্তব্য দেওয়া যাচ্ছেনা!!! পোষ্টটা দিলাম এখন যদি ব্লগ সঞ্চালক বা কর্তৃপক্ষ মহোদয়ের সুনজরে যদি পড়ে সেই আশায়। অনেক রাত্র হলো আমার এখানে, এবার আমার যাবার পালা। আগামীকাল আবার হয়ত দেখা সবার সাথে ইন শা আল্লাহ! যদি বেঁচে থাকি। So
বিঃদ্রঃ আজ একটা কবিতা "ফের একবার" পোষ্ট দিয়ে ছিলাম, সবাইকে জানানোর জন্য এই পোষ্টটি দিতে গিয়ে আমার কবিতাটি অন্য পেইজে চলে গেল!! নিজের পায়ে নিজেই কুড়াল মারার অবস্থা আরকি!! যাউগ্গা, যা হবার তো হয়েই গিয়াছে, কি আর করা!!

০ Likes ৬ Comments ০ Share ৪৮০ Views

Comments (6)

  • - জাকিয়া জেসমিন যূথী

    খুব আবেগঘন লেখাটা। আর, লেখার ধরণটাও আনকমন। 

    মাঝেমাঝে না আমারও মনে হয়, -অদৃশ্য হয়ে যদি আমার কাছের মানুষদের পর্যবেক্ষণ করা যেতো! দেখতাম-আমি হারিয়ে গেলে তাদের কেমন লাগে? 

    আপনার যতগুলো লেখা পরেছি তার ভেতর এই লেখাটা সর্বোচ্চ ভালো মানের লাগলো। শুভকামনা ভাইয়া। ভালো থাকুন। 

    - চারু মান্নান

    মাঘের শুভেচ্ছা,,