Site maintenance is running; thus you cannot login or sign up! We'll be back soon.

Blog Moderator

৮ বছর আগে

নক্ষত্র আয়োজিত সাহিত্য প্রতিযোগিতার পরিচালনা পর্ষদ গঠন

সুপ্রিয় ব্লগার বৃন্দ আপনারা জানেন প্রতিবছর আন্তর্জাতিক মাতৃভাষা দিবসকে সামনে রেখে নক্ষত্র ব্লগের ব্লগারদের জন্য সৃজনশীল সাহিত্য প্রতিযোগিতার আয়োজন করা হয়।
তারই ধারাবাহিকতায় এবার তৃতীয় বারের প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। আমরা ইতিপুর্বে উক্ত প্রতিযোগিতা পরিচালনার জন্য পরিচালনা পর্ষদ গঠনের জন্য সদস্য আহবান করেছিলাম। নক্ষত্র ব্লগের সন্মানিত ব্লগারগন তারা তাদের নিজ নিজ অবস্থান থেকে পরামর্শ দিয়েছেন। এবং কেউ কেউ পরিচালনা পর্ষদে সেচ্চাসেবী হিসেবে সহযোগিতা করার জন্য সম্মতি প্রকাশ করেছেন। তাদের মধ্যে থেকে সর্ব সম্মতিক্রমে নিন্মলিখিত কমিটির সদস্যদের ঘোষনা করা হলো।

১। নাসির আহমেদ কাবুল, কবি ও গীতিকার
২। আলহাজ্ব খন্দকার শাহিদুল হক, ছড়াকার
৩। হাফিজ আল ফারুকী, ঔপন্যাসিক
৪। লুতফুর রহমান পাশা, কবি ও গল্পকার

এখন থেকে উক্ত প্রতিযোগিতার যাবতীয় কর্মযজ্ঞ পরিচালনা পর্ষদ পরিচালনা করবেন। পরবর্তিতে প্রতিযোগিতার বিস্তারিত নিয়মাবলী জানিয়ে দেয়া হবে। নক্ষত্র কতৃপক্ষ সহ সকল স্পন্সর, সম্পৃক্ত অন্যান্য ব্যক্তি ও প্রতিষ্ঠানকে উল্লেখিত পরিচালনা পর্ষদকে সার্বিক সহযোগিতা অনুরোধ করছি। আপনাদের স্বর্তফুর্ত উপস্থিতি একান্ত ভাবে কাম্য।
৩ Likes ৩ Comments ০ Share ৪৩৩ Views

Comments (3)

  • - মাসুম বাদল

    দারুন...!!! 

    emoticons

    - সুমন সাহা

    //গন্তব্যহীন বে-আব্রু আমি। পৌঁছাতে হবে। কিন্তু! কোথায়? ঠিকানা নেই হাতে। স্টেশনে অপেক্ষমান। ভুল ট্রেনে, ভুল গন্তব্য, নয়তো?//

    পাড়ের আশায়...

    খুব ভালো লাগলো।

    শুভেচ্ছা জানবেন।emoticons

    - আলমগীর সরকার লিটন

    ভাল লাগল

    Load more comments...