Site maintenance is running; thus you cannot login or sign up! We'll be back soon.

তবুও কিছু বলছি না কেন ?

ইসলাম মানবতার ধর্ম । ইসলাম কোনো এক গোষ্ঠীর নয় । ইসলাম সকল মানব গোষ্ঠীর । আল্লাহ ইসলামকে সকল মানুষের জন্য হেদায়াত অ কল্যাণের । আর ইসলামের গাইডলাইন আল-কুর'আন ও নবীজী(সঃ) এর হাদিস । এসব কিছুর সামষ্টিক রুপই হল ইসলাম । বিশ্ব মানবতার হেদায়াত-স্বরুপ হযরত মুহাম্মদ (সঃ) । এত সমৃদ্ধতা আমাদের ইসলামে থেকেও আজ আমরা এত নির্যাতিত কেন ? আজ আমাদের প্রাণ নবী মুহাম্মদ(সঃ)  এর উপর নান কটাক্ষ নানা রুপ অশ্লিলতা হওয়া সত্বেও আজ আমরা চুপ ।
বাংলাদেশ একটি পুণ্যভুমি । এই বাংলার জমিনে শাহ জালাল-শাহ পরাণ(রঃ),শাহ মখদুম, খান জাহান আলী -এমন শ্রেষ্ঠ আওলিয়ার পদধুলি পড়েছে । সব কিছু মিলিয়ে বিশ্বের ৩য় বৃহত্তম মুসলিম দেশ এই পুণ্যের বাংলাদেশ । 

যারা বিধর্মী আছেন তাদের শিক্ষিত সকল উচ্ শ্রেণীর সকল মানুষই হযরত মুহাম্মদ (সঃ) কে শ্রেষ্ঠ আদর্শ  হিসেবে অনুসণ করেন । এমনকি তারা শ্রেষ্ঠ মনিষী'র জিবনী রচনা করেছে যেখানে সর্বপ্রথম আছেন আমাদের নবী হয্রত মুহাম্মদ(সঃ) ।

এখন কথা হচ্ছে আমাদের নবী (সঃ) এর উপর এমন এমন করে যারা মুসলমানের বাচ্ছা হয়েও এমন অশ্লিল কথা বলে যাচ্ছে তাদের কেন বিচার এই বাংলার জমীনে হচ্ছে না ।
নিস্তিকেরা মাথা-চড়া  দিয়ে উঠেছে । তারা তাদের অস্তিত্বকে ভুলে গেছেন । মনে রেখ ও নাস্তিক যে তোমাকে দয়া করে এই এত বৃহত সমৃদ্ধময় দুনিয়ায় তোমকে একটু জায়গা দিয়েছেন তুমি আজ তাকে অবিশ্বাস করছ মনে রেখ তোমার মত ধুর্ত এই জারজ সন্তানের মুসলমানদেন দরকার নেই। তোমাদের ধংস অনিবার্য । আজকে আমাদের দেশে খেলার নিরাপত্তার অজুহাতে মাদরাসা বন্ধ করে দেয়া হচ্ছে , সমুদ্র-উপকুলের নিকট আল-কু"রানের  উপর দাঁড়িয়ে চবি তুলছে এক বিধর্মি নারী, রাজশাহী বিশ্ববিদ্যালয়ে বেজন্মা অধ্যাপিকা মেয়েদের পর্দায় সম্মুখে বাধা দিচ্ছে - আথচ আজ আমরা চুপ । কেন ? আমাদের দেশের মাননীয় রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী থেকে শুরু করে সকল রাজনৈতিক নেতারাএ অধিকাংশ মুসলমান। কিন্তু , হায় আফসোস বাংলার জমিনে এই জালিমদের বিচার হচ্ছে না । মাননীয় রাষ্ট্রপতি আপনি দেশের প্রধান কর্তা হয়েও এই পর্যন্ত একটা পদক্ষেপ নিলেন না । এটা লজ্জাঃকর মুসলমান জাতি-কুলের জন্য । আজ আমরা এই সব চুপ থাকার কারনে , ইসলামের বিরুদ্ধ-শক্তির বিরুদ্ধে কথা না বলার জন্য নিজেদের অস্তিত্বকে হারিয়ে ফেলতে বসছি । মনে রেখ মুসলমান , মুসলমান বলে দাবি করে ইসলামের পক্ষে সোচ্চার হবানা তো তোমার স্থায়ি ঠিকানা হবে চির আজাবের স্থান জাহান্নাম । অনেক মাওলানা সুন্নি দাবী করে বড় বড় বক্তব্য দেন । কই এখন তাদের আওয়াজ । এসব ফতুয়াবাজী মাওলানাদের মুখোশ খুলে গেছে । সুন্নী মানে কী?-যারা রাসুল(সঃ) এর সুন্নাহকে অনুসরণ করে পরিপুর্ন ভাবে তারা সুন্নী । রাসুল(সঃ) এর উপর কটাক্ষ করছে, কুরানের উপর এমন নির্যাতন করছে, ইসলামের উপর এত আঘাত আসছে, নাস্তিক-মুরতাদরা এত আল্লাহ বিরোধি কথা-কাজে লিপ্ত কোথায় এখন আপনাদের আওয়াজ । আসিফ মহিউদ্দীন এর মতো এই জারজ সন্তান এই ভাবে সমকামীতাকে সাপোর্ট করে এই বাংলায় প্রচার চালাচ্ছে অথচ কোনো বিচার নাই। 

সরকার যেমন করে যুদ্ধাপরধিদেরকে বের করে বিচার করছে তার আগে সবার উপর এখন ফরযরুপ কর্তব্য এসব ইসলামের উপর, রাসুল(সঃ) এর উপর,্কু'রানের উপর আঘাত কারী নাস্তিক-মুরতাদ দের ফাসির কাষ্ঠে দাড়া করানো । সরকারে যুদ্ধাপরাধি বিচারকে আমাদের স্বাগত,কিন্তু যাতে কোনো রুপ জুলুম অত্যাচার না করা হয়, নিরাপরাধ একজনকেও শাস্তি দিলে কাল-হাশরে দায়ি থাকবেন সবাই। আসুন আল-কু'রাঙ্কে নিজের সাথে আকড়িয়ে ধরি । সুন্দর জীবন গড়ি । দুনিয়ায় ইসলাম কায়েম-এ সোচ্চার হই । আল্লাহ আমাদের কবুল করুন ।
  আল্লাহ এই রমজানে আমাদের সবাইকে হেদায়াত নসিব করুন ।
[ বিঃদ্রঃ এই কথা গুলো সম্পুর্ণ আমার নিজের চিন্তা । কোনোরুপ ভিন্ন চিন্তার অন্য কারো কোনো অবকাশ নেই । ইসলাম কে নিয়ে চিন্তা করুন । কোন রাজনৈতিক কথাও নয় । ইসলামের কথা বলায় দেশের প্রধানদের কথা এসেছে । রাজনৈতিক দৃষ্টিকোণ থেকে জাষ্টিফাই করবেন না প্লিজ । ]

০ Likes ০ Comments ০ Share ৪৬৬ Views

Comments (0)

  • - অর্বাচীন পথিক

    "সেই দিন তাদের বাবা-মার ব্যবহার ঠিক করে দিয়েছিল তাদের ভবিষ্যত পথ"

     

    খুব সুন্দর করে বুঝিয়ে দিলেন বাবা-মায়েরা আচারন গত পার্থক আর পথ চলার জীবনের সুচনা।

    ভাল লাগলো আপানার লেখাটা

    - মামুন

    পড়লাম। ভালো লাগলো। শুভেচ্ছা জানবেন।emoticons