Site maintenance is running; thus you cannot login or sign up! We'll be back soon.

বাংলা নিউজ

১০ বছর আগে

ঢাকাই ছবিতে নাচবেন আনুশকা শর্মা

"তুজমে র‍্যাব দেখতে হ্যায়" ছবির হট নায়িকা আনুশকা শর্মা ঢাকাই ছবির আইটেম গানে নাচবেন। এই নাচে তার সঙ্গে পারফরমেন্স করবেন বাংলাদেশের নায়ক জায়েদ খান। ছবির নাম ‘প্রেম করবো তোমার সাথে’। 

ছবিটি পরিচালনা করছেন একাধিক ব্যবসাসফল ছবির পরিচালক রকিবুল আলম রাকিব। এরই মধ্যে ছবির প্রযোজক তাকে ছবিতে অভিনয়ের জন্য চুক্তি করিয়েছেন বলে জানিয়েছেন পরিচালক রকিবুল আলম রাকিব। তিনি বলেন, আমার প্রযোজক আমেরিকায় থাকেন। তার সঙ্গে ভারতের অনেক শিল্পীর সঙ্গে ভাল যোগাযোগ আমি পূর্বেই দেখেছি।

সেই ভাবনা থেকে আইটেম গান কাকে দিয়ে করাবো- এমন ভাবনায় তিনি আমাকে কাস্টিংয়ের বিষয়ে সহযোগিতা করেছেন। তিনিই আনুশকাকে কনফার্ম করে আমাকে জানিয়েছেন। ‘অবুঝ শয়তান’ শিরোনামে গানের কথা লিখেছেন জাহিদ আকবর এবং সুর ও সংগীত পরিচালনা করছেন তানভীর তারেক। ‘দেহেরই ভিতরে উছলে পড়ে টান, চুমুকে চুমুকে করে নে পান’- এমন কথার গানটিতে কণ্ঠ দিচ্ছেন ডলি সায়š—নী ও রাশেদ।

পার্টি গান হিসেবে এটি চিত্রায়ণ করা হবে বলে জানিয়েছেন ছবির পরিচালক রাকিব। জায়েদ খান বলেন, সত্যিই অবাক হওয়ার মতো। ছবির প্রযোজকের এ ইচ্ছাকে ¯^াগত জানানো উচিত। নিজের দেশের শিল্পীদের পাশাপাশি বাইরের শিল্পীদের এই দেশে এসে পারফর্ম করাটা দর্শকের জন্যও নতুনত্ব বয়ে আনবে। তেমনি সেই নতুনত্বের শরিক হতে পেরে নিজেকে সৌভাগ্যবান মনে হচ্ছে।

আশা করছি সেই ধরনের প্র¯—ুতি নিয়ে কাজটিতে অংশ নেবো। জানা যায়, ‘অবুঝ শয়তান’-এর গানটিতে আরও পারফর্ম করবেন মিশা সওদাগর, ডনসহ প্রায় একশ’ শিল্পী। এছাড়া ‘প্রেম করবো তোমার সাথে’ ছবিতে আরও অভিনয় করছেন আনিসুর রহমান মিলন, মম, কাবিলাসহ অনেকে। ১৫ই জানুয়ারি মহরত অনুষ্ঠানের মধ্য দিয়ে ছবির শুটিং শুর“ হবে।।

০ Likes ৪ Comments ০ Share ৭১৩ Views

Comments (4)

  • - রোদেলা

    খাবার ছবি আগে না দিয়া দিছেন মাইয়াগো ছবি।বুঝলাম না

    • - সনাতন পাঠক

      ধন্যবাদ। তারা এই রেস্তরায় সেবা দান করে। অতিথিদের আপ্যায়ন করেন। আপনার সমস্যা হলে ঠিকানা অনুযায়ী সেই রেস্তরায় গিয়ে রেস্তরার উদ্যক্তাদের বলে আসুন যেন মেয়েদের কাজে না রেখে ছেলেদের রাখে। গার্মেন্টস ফ্যাক্টরীতে গিয়ে বলে আসুন মেয়েদের যেন ছাটাই করা হয়। কর্মজীবি মেয়েদের বলুন তারা যেন ঘরে বসে থাকে। টিভি সিনেমা বিজ্ঞাপন নির্মাতা সহ সবাইকে বলুন যেন মেয়েদের কোন কাজকর্মে নেয়া না হয়। তারা ঘরে বসে থাকলে কেউ তাদের ছবি তুলতে পারবে না - আমরাও তাদের ছবি দেব না। আপনাকে তা দেখতে হবে না

    • Load more relies...
    - হাছান উদ্দিন রোকন

    @ রোদেলার সাথে একমত ।তবে ব্যাপারটা মনে হয়  আপ্যায়ন করার জন্য । 

    • - সনাতন পাঠক

      ধন্যবাদ, আপনার কথা সঠিক। 

    - মরুভূমির জলদস্যু

    ওদের বুফে নাই?

    • - সনাতন পাঠক

      আছে

    Load more comments...