Site maintenance is running; thus you cannot login or sign up! We'll be back soon.

মশিউর রহমান

১০ বছর আগে

জীবনের নতুন অধ্যায়

নক্ষত্রব্লগে ব্লগিং জীবন শুরুর মাধ্যমে জীবনের নতুন অধ্যায়ের সূচনা করলাম। কিছু জানার, কিছু বুঝার, কিছু শিখার উদ্দেশ্য নিয়ে আপনাদের সাথে নক্ষত্রের পথে পা বাড়ালাম। আপনাদের সবার সহযোগিতা কামনা করছি। শুভ ব্লগিং।

 

০ Likes ৯ Comments ০ Share ৮৯৬ Views

Comments (9)

  • - মোঃসরোয়ার জাহান

    ভালো লাগলো

    • - গোঁফওয়ালা

      আন্তরিক ধন্যবাদ। ভালো থাকবেন।

    - ঘাস ফুল

    নক্ষত্রব্লগে স্বাগতম গোঁফওয়ালা। প্রথম পোস্টের জন্য অভিনন্দন রইলো। 

    পড়া পোষ্ট আবার পড়লাম। বই পড়ার মৌসুমগুলো আপনি ভালোই বাছাই করেছেন। কোন সময় কোন বই পড়লে ভাও লাগতে পারে, তার ওপর ভালোই একটা রিসার্চ করেছেন বলে মনে হল। ট্রাই করে দেখতে হবে। ধন্যবাদ আপনাকে। এখানে আপনাকে পেয়ে খুব ভালো লাগলো। আশা করছি নিয়মিত পাবো। ভালো থাকুন সতত। 

    • - ঘাস ফুল

      অনলাইনের যেকোনো ছবিতে রাইট বাটন ক্লিক করলে কপি ইমেজ যে অপশন পাবেন সেটাতে ক্লিক করে পোস্টে বা মন্তব্যে যেখানে পেস্ট করতে চান করে দিলেই ছবি চলে আসবে। তবে আপনার ল্যাপটপ বা ডেস্কটপের কোন ছবি পেস্ট করতে চাইলে সেটা আগে ফেবুতে বা ফ্লিকার বা অন্য কোন কোন জায়গায় নিয়ে নিতে হবে যেটা সরাসরি অনলাইন ভিত্তিক। তারপর একই পদ্ধতিতে রাইট বাটন ক্লিক করে কপি ইমেজ সিলেক্ট করে পেস্ট করলে ছবি চলে আসবে। আশা করছি এটাই আপনার হয়ে যাবে। 

      আলহামদুলিল্লাহ্‌। আমি ভালো আছি। আপনার কী খবর? 

    - গোঁফওয়ালা

    থায়ঙ্কু

    ঘাসফুল ভাই এই ব্লগে ছবি কেমনে সংযুক্ত করে কোন পোষ্টে জানলে একটু জানাবেন প্লিজ। আর কেমন আছেন আপনি ? ভালো থাকুন, সুস্থ থাকুন।

    Load more comments...