Site maintenance is running; thus you cannot login or sign up! We'll be back soon.

ঘুরে আসুন আমার ব্লগবাড়ি

ব্লগে আজকে একটি ভিন্ন বিষয় নিয়ে লিখছি। না, কোন গল্প, কবিতা বা উপন্যাস নয়। আজকে সকল ব্লগারদের নিমন্ত্রণ জানাচ্ছি আমার ব্লগবাড়ি থেকে ঘুরে আসার জন্য।

‘কি আছে আমার ব্লগে’ এটা না বলে বলা যায় ‘কি নেই এই ব্লগে’।

একজন নেট ব্যবহারকারীর প্রায় সবকিছুর প্রয়োজনীয় বিষয়ই পাওয়া যাবে আমার ব্লগে। ব্লগে ঢুকলেই একটি দৃষ্টিনন্দন পেজের পাশাপাশি প্রথমেই চোখে পড়বে জ্ঞানের তথ্যভান্ডার বলে পরিচিত উইকিপিডিয়ার সার্চবার, আছে গুগল সার্চবার, শিক্ষার্থীদের কথা বিবেচনা করে রেখেছি কয়েকটি শিক্ষামূলক সাইটের লিঙ্ক। আমার এই ব্লগ থেকেই দেখতে পারেন অনলাইন সংবাদপত্রের লিঙ্ক। বিনোদনের জন্য আছে টপরেটেড ইউটিউব ভিডিও দেখার সুযোগ অন্য পেজে না গিয়েও সরাসরি আমার ব্লগপেজেই এই ভিডিও দেখতে পাবেন। ফেসবুক, টুইটার, মাইস্পেস, লিঙ্কড্ইনসহ সামাজিক যোগাযোগের প্রায় সকল ওয়েবসাইটের লিঙ্ক। এখানে ক্লিক করলেই আপনি সরাসরি যেতে পারবেন আপনার কাঙ্খিত ওয়েব পেজে। যারা চাকুরী খুঁজছেন তাদের জন্যও আছে চাকুরী বিষযক বেশ কয়েকটি ওয়েবসাইটের লিঙ্ক। আরও আছে নাটক, মুভি গান ডাউনলোডের কয়েকটি সাইটের লিঙ্ক। আছে বাংলাদেশের প্রথম সারির বেশ কয়েকটি সংবাদপত্রের ওয়েব ঠিকানা। আমার এই ব্যক্তিগত ব্লগের সবচেয়ে বড় যে সুবিধা তা হল আপনি মৃদুমন্দ গান শোনার তালে তালে যাতে আমার লিখা গল্প/কবিতাগুলোও পড়তে পারবেন সে জন্য দেয়া আছে প্রায় ৫০টির মতো অনলাইন রেডিও ষ্টেশনের লিঙ্ক।

আপনি যেন একটি ওয়েব পেজে প্রয়োজনীয় সবকিছুই একসাথে পেতে পারেন সে ভাবেই সাজানো হয়েছে এই ব্লগ সাইটি। তাই কষ্ট করে আপনাকে আর নতুন করে এ্যাডড্রেসবারে গিয়ে কোন সাইটের নাম লিখতে হবে না।

আর দেরি কেন? একটু ঢুঁ মেরে আসুন আমার ব্লগ পেজে আর আপনার ভালো লাগা, মন্দ লাগা নিয়ে একটু কষ্ট করে আমাকে জানান।

ব্লগের ঠিকানা

www.baishakhijhar.blogspot.com

০ Likes ২ Comments ০ Share ৩৬৮ Views