Site maintenance is running; thus you cannot login or sign up! We'll be back soon.

মেঘলা আনজুম

৯ বছর আগে

ঈদে চাই শার্ট:

আধুনিক জীবন যাপনের একটি অন্যতম প্রয়োজনীয় পোশাক শার্ট।জীবন যাত্রাকে সহজ করার জন্য বিভিন্ন সাইজের শার্ট এসেছেঈদ উৎসবে ছেলেদের পোশাকে পাঞ্জাবির পাশাপাশি শার্টের আবেদন কম নয়। ফ্যাশন, স্মার্টনেস আর ব্যক্তিত্ব_ সবকিছুই যেন ফুটে ওঠে শার্টের মাধ্যমে।

বাজার ঘুরলেই চোখে পড়বে-টি-শার্ট,পোল শার্ট,হাফ শার্ট এবং ফুল শার্ট। প্রতিটি শার্টেরি আলাদা মাপ রয়েছে ,আপনি  আপনার সুবিধামতো মাপের শার্ট পেয়ে যাবেন খুব সহজেই।ছেলেদের ফ্যাশনের অন্যতম অনুষঙ্গ হলো শার্ট। শার্টের ট্রেন্ডটা একটু দ্রুতই পরিবর্তিত হয়। লং শার্টের ফ্যাশনকে পেছনে ফেলে বর্তমান সময়ে শার্ট আর সেমি লং শার্টের প্রাধান্য বেড়েই চলেছে। হাল ফ্যাশনের কথা মাথায় রেখে ছেলেদের শার্টে প্রতিনিয়তই নতুনত্ব আনছে দেশীয় ব্র্যান্ডগুলো।

ঈদ আসছে। জমে উঠছে শার্টের বাজার। এরই মধ্যে শুরু হয়ে গেছে ঈদের প্রস্তুতি নিয়ে তোড়জোড়। ঈদের কেনাকাটার পরিকল্পনায় মেয়েদের চেয়ে পিছিয়ে নেই ছেলেরাও। ঈদ আয়োজনে প্রথমেই প্রাধান্য পায় মার্জিত রুচির ও সবার আবেদন আছে এমন একটি ব্র্যান্ড শার্ট।

ছেলেদের ফ্যাশনে অন্যতম আবেদন এই শার্টকে ঘিরেই। ছেলেদের পোশাকের তালিকায় প্রথমেই আসে শার্টের ব্যাপারটি। তাই উৎসবের এ আনন্দে ছেলেদের শার্ট কেনা চাই-ই চাই। ছেলেদের ফ্যাশন, স্মার্টনেস আর ব্যক্তিত্বই বলুন, সবকিছুই ফুটে উঠে শার্টের মাধ্যমে। তাই পরনের শার্টটি হতে হবে সবচেয়ে আধুনিক ও ফ্যাশনেবল।

বাজারে আসা শার্টগুলো এক কালারের বা কনট্রাস্ট লাইট কালারের। শতভাগ দেশীয় কটন কাপড় দিয়ে তৈরি এসব শার্ট তরুণদের পছন্দের শীর্ষে। এবার ঈদে লাইট কালারের কিছুটা লুজ ফিটিং এবং একটু লং শার্ট বেশি চলবে বলে আশা করা যায়। তবে বডি ফিটিং শার্টগুলোর চাহিদাও কম নয় বলে জানান বিক্রেতারা।

এখানে কালো ও অফহোয়াট স্ত্রাইপের উপর ফরমাল শার্ট দেখা যাচ্ছে।

দাম মাত্র-১০২৫ টাকা।

শার্ট খুব সহজে আপনার আকছে পৌঁছে যাবে যদি এখনি ক্লিক করেন এখানে-

http://www.nokkhotro.com/cloths/view/303

কোন ডেলিভারী চার্জ প্রযোজ্য নয়।

০ Likes ২ Comments ০ Share ১৭২৭ Views