Site maintenance is running; thus you cannot login or sign up! We'll be back soon.

আইসিসি বনাম বাংলাদেশ !!! এবং বন্দে মাতরম যুগে যুগে !!

ঘটনা ১:
ভারত পাকিস্তানের ম্যাচে অনিল কুম্বলে বল করতে গিয়ে দেখা গেল বল ডেলিভারির মাজ পথেই আম্পায়ার আঙ্গুল বের হয়েযায় এবং পায়ে কোনও মতে লাগলেই সেটা এলবিডাবলিউ । 
ঘটনা ২:
২০১৫ সাল ১৯ মার্চ, রুবেলের ফুল টস ডেলিভারি যেটা সামনে অাগানোয় ফুল টস হয়েছে সে ডেলিভারি ফুল টস হওয়ার সাথে সাথে নো বল !! এবং একটি উইকেট ছিনিয়ে নেয়া ,, এর পর লেগবিফোরের আবেদনের রিভিউ বাতিল,, মাহমুদুল্লাহর ক্যাচ পায়ের ছোয়া লাগানোর পরও আউট !!!! 

আজ কি লিখব তা আমার জানা নাই তা্ও লিখতে বসেছি,, যখন একাধিক গুরুত্ব পূর্ণ সিদ্ধান্ত কোনও দলের বিপক্ষে যায় তখন সে দল তো বুঝেই ফেলে এটা মঞ্চ নাটকের মঞ্চায়ন !!!

..........
শেষের কথা: ফেসবুকে লিখেছিলাম ,
প্রথম রাউন্ডে ম্যাচ হলে যোগ্যতা বিচার করা যেত বাট কোয়ার্টার ফাইনালে আইসিসির ডোনার দের বিদায় মানে বিজনেস লস ; সো এটা ভয় হয়েছিল যে ম্যাচ কি আদোও হবে নাকি পলিসি মেকিং হবে??তখন আমার অনেক আবেগি বন্ধু লিখেছিল আমি নাকি ভারত কে দেখতে পারিনা ,তাই
একথা বলি ।। ভাই আগেও বলেছি আজও বলি ৭১ এর আগে পাকিস্তান বাংলাদেশকে দিনে দুপুরে ধর্ষন করত আর ৭১এর পর আজ অবধি ভারত এদেশের শিধ কেটে ধর্ষন করে যাচ্ছে !!!! ৭১ ছিল ওদের কাছে ব্যবসায় যার মুনাফা এখনও তারা ঘরে তুলছে ।। তাই ৭১ নিয়ে তাদের ”মওকা মওকা” অথবা গুন্ডে ছবির বাংলাদেশ কখনোই শেষ হবে না ।।।
......................................................
সর্বপোরি স্যালুট ওরা ১১ জনকে যারা শত দুঃখের পরও আমাদের মুখে হাসি ফোটায় !!

প্রথম প্রকাশ: সামহোয়ারইনব্লগ !
০ Likes ০ Comments ০ Share ৪৫৮ Views

Comments (0)

  • - রুদ্র আমিন

    ভাল লিখেছেন।

    • - পিয়ালী দত্ত

      অসংখ্য ধন্যবাদ

    - আলমগীর সরকার লিটন

    অনেক শুভেচ্ছা

     

    • - পিয়ালী দত্ত

      অসংখ্য ধন্যবাদ

    - টোকাই

    সুন্দর । ভালো লাগলো ।

    • - পিয়ালী দত্ত

      অসংখ্য ধন্যবাদ

    Load more comments...