মেঘলা আনজুম

৫ বছর আগে

সময়ের জুতো ঃ

সময়ের তাগিদে পরিবর্তন ঘটছে ফ্যাশনে। ফ্যাশনের অন্যতম অনুষঙ্গ শার্ট-প্যান্টের সঙ্গে জুতো এখন বড় ভূমিকা পালন করছে।

সারাদিন ছোটাছুটি করলে শরীরের অনেক সমস্যার সম্মুখীন হতে হয়এর মধ্যে পায়ের বিষয়টি অন্যতম। সাধারণত জুতো পরার কারণে পা গরম ও ব্যথা অনুভূত হয়। যার ফলে কাজের প্রতিও থাকে না তেমন কোনো মনোযোগ। সময়টা এখন প্রচণ্ড গরমের। তাই এ সমস্যা যেন একটু বড় করেই দেখা দেয়। অনেক সময় বদ্ধভাবে থাকার কারণে পা ঘামে। ফলে সৃষ্টি হতে পারে দুর্গন্ধ। এমন সমস্যা নষ্ট করে দিতে পারে আপনার ইমেজ। তাই রেহাই পেতে আপনি পরতে পারেন সময়োপযোগী জুতা। এ জুতাগুলো তরুণদের কাছে অনেক পছন্দের হবে। পরতে যেমন আরামদায়ক দেখতেও তেমনি নান্দনিক। তাই পার্টি, বেড়াতে যাওয়া বা যে কোনো জায়গায় আপনি স্বচ্ছন্দে পরতে পারেন। টি-শার্ট বা শার্ট যা-ই হোক না কেন। তার সঙ্গেই মানানসই।

দিনের বেশির ভাগ সময়ই থাকা হয় বাইরে। তাই বাইরের ধুলাবালু থেকে পাকে রক্ষা করতে প্রয়োজন জুতা। তবে সুন্দর একটি ড্রেসের সঙ্গে প্রয়োজন মানানসই জুতা। সঙ্গে গরমের ঝামেলাতো আছেই। এর জন্য প্রয়োজন বাড়তি আর একটু সতর্কতা। ক্যাজুয়াল লুকের জুতো হলেও, কয়েকটি মডেল আছে যা অফিসিয়াল লুকেও পরা যাবে। 

এ জুতো তুলনামূলকভাবে অনেক হালকা। ডিজাইনেও রয়েছে বেশকিছু ভেরিয়েশন। তবে ছবির এ জুতাটি শুধু কালো এবং নেভী ব্লু কালারের।

জুতো এখন পরিণত হয়েছে আধুনিকতার প্রতীকে। মারভেরিক, উইকএন্ড, ভেরিয়েন্ট ও ক্যাজুয়াল শু অনেক নামেই পাওয়া যায় এসব জুতা। ক্যাজুয়াল লুকের জন্য তৈরি এসব জুতাই রয়েছে বেশ কয়েকটি ডিজাইনের। যাতে আছে কালারের বিভিন্ন ভেরিয়েশন। তাই আপনার পোশাকের সঙ্গে মানানসই জুতো খুঁজতে খুব বেশি কষ্ট করতে হবে না। সঙ্গে রয়েছে আধুনিকতার ছাপ। এই জুতো শার্ট, টি-শার্ট যে কোনোটির সঙ্গে পরতে পারেন। তবে জিন্স বা গ্যাবার্ডিন প্যান্টের সঙ্গে বেশি মানানসই হবে। খুব কম সময়ে জুতাকি আপনার কাছে পৌঁছে যাবে,শুধু একটা ক্লিক এখানে-http://www.nokkhotro.com/cloths/view/577

০ Likes ০ Comments ০ Share ৫১৮ Views

Comments (0)

  • - শাহ আলম বাদশা

    ভালোই লিখেছো-। তবে  সব সময়্ নয় সবসময়, বৃষ্টি ভেজা  নয় বৃষ্টিভেজা,  কি নয় কী, স্মৃতি গুলো নয় স্মৃতিগুলো, জগত নয় জগৎ , যবর নয় জবর,  উচু নয় উঁচু,  সত্য মিথ্যার নয় সত্যমিথ্যার হবে। 

    - রুদ্র আমিন

    ধন্যবাদ শাহ আলম বাদশা ভাইজান। সংশোধন করেছি। আপনার দ্বারাই হবে আমার কিছু শেখা।

    - আলমগীর সরকার লিটন

    বেশ লাগল কবিতা

    শুভ কামনা রইল

    • - আসাদ ইসলাম নয়ন

      দারুন ।

    • Load more relies...