মাননীয় ক্রিকেট বোর্ড

ভাই ছবির এই খেলোয়ার দের কি কোন বিচার হয়েছিলো? তারা যখন এই সিম্বল দেখায় তখন তারা মাঠের ভিতরে ছিলো আর সাকিব ছিলো ড্রেসিংরুমে। তাহলে সাকিব কেন বলীর পাঁঠা। প্লীজ দয়া করে আবারও বিবেচনা করুন মাননীয় ক্রিকেট বোর্ড। সাকিবের বিচার আমরাও চাই তবে লঘু পাপে গুরু দণ্ড দিয়েন না ভাই।

ভাই আমি আমার একটা ব্যাক্তিগত মতামত বলি কেউ ভুল বুজবেন না, সাকিব ভুল করেছে তাকে ৩ ম্যাচের বদলে এক ম্যাচ নিষিদ্ধ করা উচিৎ ছিলো। আর জরিমানার টাকার পরিমান দিগুন করা উচিৎ ছিলো।

সামনে এশিয়া কাপে অনুষ্ঠিত হবে এবং আমাদের প্রথম ম্যাচ শুরু হবে ইন্ডিয়ার সাথে এই ম্যাচে সাকিব আর তামিম কেউ নাই। তামিমের ইনজুরি, আপনারা যদি গত এশিয়া কাপ দেখেন টপ ব্যাটসম্যান হিসাবে কিন্তু সাকিব আর তামিম আর পারফর্ম সবচেয়ে ভালো ছিলো। তবে শ্রীলঙ্কার সাথে আমাদের মূল পরাজয়ের কারন হলো আমাদের ফিনিশার ব্যাটসম্যান নাসির আর রিয়াদ তাদের দুজনের ফর্ম খারাপ ওদের দোষ দিয়ে লাভ নেই, খেলাতে উত্থান পতন থাকে আশা করি তারা আবার কাম ব্যাক করবে। ওয়েস্ট ইন্ডিজ এর সাথে সাথে রিয়াদ আর নাসির দুজনেই ভালো করেছে। আশা করছি যেহেতু তামিম ইনজুরি তে পড়েছে সাকিব কে আমাদের এই মুহূর্তে দরকার। সাকিব আমাদের জাতীয় সম্পদ।

মাননীয় বোর্ড আপনার কাছে অনুরোধ রইলো দয়া করে সাকিব কে ফিরিয়ে আনুন।

০ Likes ১৩ Comments ০ Share ৪০৮ Views

Comments (13)

  • - কামাল উদ্দিন

    • - রাজু আহমেদ

      ধন্যবাদ কামাল ভাই ।

    - মোকসেদুল ইসলাম

    অনেক কিছুই জানলাম। ধন্যবাদ

    • - রাজু আহমেদ

      তাই !

    - মোঃসরোয়ার জাহান

    ভালো লাগলো লেখাটি পড়ে

    • - রাজু আহমেদ

      এজন্য আপনার প্রতি কৃতজ্ঞতা ।