বাংলা নিউজ

৫ বছর আগে

দেশে ফিরে কি বললেন সাকিব আল হাসান


অনাপত্তিপত্র না নিয়ে ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) খেলতে লন্ডন যাওয়ার কারণে সাকিবকে ফিরে আসার নির্দেশ দেয় বিসিবি। তবে সিপিএল খেলতে না দিলে দেশের পক্ষে না খেলার হুমকিও দেন সাকিব।

এ ঘটনার প্রতিক্রিয়ায় বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সভাপতি নাজমুল হাসান শনিবার সাংবাদিকদের বলেন, সাকিবের এসব কর্মকাণ্ড আর সহ্য করা হবে না। এরপর সবাই অপেক্ষা করেছেন কখন সাকিব আসবেন? তার ফেসবুক পেজের স্ট্যাটাসে সে সময় লিখেছেন, 

I'm on my way back to Bangladesh now. Will make myself clear once I get there In sha Allah.

এবং বিসিবির নির্দেশে দেশে ফিরেছেন ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) খেলতে যাওয়া দেশসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। রোববার বেলা ১১টা ৩৬ মিনিটে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন তিনি।


সাকিব এসময় বলেন, আকরাম খানের মৌখিক অনুমতি নিয়ে আমি দেশ ছেড়েছিলাম। এটা একটা ভুল বোঝাবুঝি। বিসিবির নির্দেশ পেয়ে সিপিএল না খেলেই দেশে ফিরে এসেছি।

এ সময় তার বিরুদ্ধে আনা অভিযোগ খণ্ডন করে বক্তব্যও দেন সাকিব। তিনি বলেন, ‘আমি কোনো ভুল করিনি। বোর্ডের সঙ্গে ভুল বুঝাবুঝি থেকে সমস্যা তৈরি হয়েছে। বোর্ডের সঙ্গে আলোচনা করলেই সব সমস্যার সমাধান হয়ে যাবে।’

কিছুক্ষন আগে দেওয়া তার ফেসবুক পেজে তিনি লিখেছেন,

আমি সব সময় দেশের হয়ে খেলতে চাই। অন্তত আরো দশ বছর জাতীয় দলের হয়ে খেলতে চাই আমি। আইপিএল জিতে বাংলাদেশে এসে আমি বলেছি, বাংলাদেশের হয়ে একটি ম্যাচ জিতে যে আনন্দ, পুরো আইপিএল ট্রফি জিতেও সে আনন্দ নেই। এতেই আমার দেশের হয়ে খেলার ব্যাপারে ধারণা নিতে পারেন। অনেকেই মনে করে আমি ২০১৯ বিশ্বকাপের পর অবসর নিবো। কিন্তু সত্য হলো আমি ২০২৩ সালের বিশ্বকাপও খেলতে চাই।

 

এখন যারা সাকিবকে ভালবাসেন তারা অধীর আগ্রহে বিসিবির কর্মকান্ড দেখার অপেক্ষায় আছেন। দেখা যাক কোথাকার জল কোথায় গড়ায়।  

০ Likes ০ Comments ০ Share ৫০৮ Views

Comments (0)

  • - বিষ পিঁপড়ে / <u>তাইবুল ইসলাম</u>

    কবিতাটা ভাবালো

    • - কল্পদেহী সুমন

      emoticons

    - আলমগীর সরকার লিটন

    না সুন্দর হয়েছে কবিতা---------

    • - কল্পদেহী সুমন

      emoticons

    - মুন জারিন আলম

    জীবন্ত কিন্তু নির্জীব
    মৃতের অভিযাত্রিক,
    ছায়ার দেহ অর্থহীন 
    কেবল মনটা মর্মান্তিক।emoticons

    Load more comments...